সেই মুসকানের জন্য লাখ টাকা পুরস্কার ঘোষণা উপজেলা চেয়ারম্যানের

শেয়ার করুণ

ভারতের কর্ণাটকে হিজাব পরে কলেজে ঢুকতে গিয়ে একদল গেরুয়া ওড়না পরা তরুণের বাধার মুখে পড়ে ‘আল্লাহু আকবর’ বলে রুখে দাঁড়িয়েছেন একা এক ছাত্রী। এ ঘটনার ভিডিও সামাজিক যোগমাধ্যমে ভাইরাল হলে হাজার হাজার মানুষ ওই ছাত্রীকে প্রশংসায় ভাসিয়েছেন। এরই ধারাবাহিকতায় ময়মনসিংহের ভালুকার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ ওই ছাত্রীকে এক লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছেন।

বুধবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে ফেসবুক পোস্টে আবুল কালাম আজাদ লেখেন, ‘আল্লাহু আকবার বলা মেয়েটির জন্য এক লাখ টাকা পুরস্কার ঘোষণা করলাম। জানি না কীভাবে দেব? দেওয়ার ব্যবস্থা থাকলে জানাবেন। আল্লাহু আকবার।

এই পোস্ট দেয়ার ৩ঘন্টার মধ্যে বিভিন্ন নেটিজেনরা ৪০৫টি কমেন্টস ৮১টি শেয়ার করেন। এর মধ্যে আমিনুল ইসলাম নামের একজন লিখেন- দিল্লিতে বাংলাদেশ দূতাবাসের মাধ্যমে পাঠানো যাবে। সরকার আরিফ নামে একজন লিখেন- মাশাআল্লাহ শুনে খুশি হলাম আজ আমার কাছে মনে হচ্ছে একজন ভালো মানুষকে আমি ভোট দিয়েছিলাম। সিদ্দিকুর রহমানের নামের একজন লিখেন-মেয়েটির নামে কিছু দান সদকা করে দিন আর মন থেকে দোয়া করুন মেয়েটির জন্য।

আবুল কালাম আজাদ বলেন, ওই ছাত্রীর সাহসিকতাকে সাধুবাদ জানাই। আমি তার জন্য এক লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছি। কীভাবে পাঠাব জানি না। আপনারা জেনে থাকলে আমাকে জানান, পুরস্কারের টাকাটা পাঠাতে চাই।

নিউজটি শেয়ার করুণ