সেই তোফাকে ডোপ টেস্টের নির্দেশ দিয়েছে মহানগর ছাত্রলীগ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

অর্থ বিষয়ক সম্পাদক তোফা আহম্মেদের মাদক সেবনের ছবি প্রকাশ পাওয়ায় ডোপ টেস্ট করার নির্দেশ দিয়েছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ। একই সাথে তাঁর বাবা মায়ের লিখিত দরখাস্ত কমিটির দপ্তর সেলে জমা দিতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়- তোফা আহম্মেদের ডোপ টেস্ট ও বাবা মায়ের লিখিত দরখাস্ত জমা দিতে ৩ দিনের সময় বেঁধে দেওয়া হয়েছে। বিষয়টির সমাধান কিংবা প্রমাণ না হওয়া পর্যন্ত তোফা আহম্মেদ নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সকল কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হল। ডোপ টেস্টসহ অন্যান্য কাগজপত্র হাতে পাওয়ার পরেই আমরা বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করবো।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ জানান, ছাত্রলীগের কারো বিরুদ্ধে অভিযোগ উঠলে সাথে সাথে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার কড়াকড়ি নির্দেশনা দিয়েছে জননেতা একেএম শামীম ওসমান ও অয়ন ওসমান। সেই লক্ষ্যেই ছাত্রলীগও কাজ করছে। কারো ব্যক্তি কোন কিছুর দায় ছাত্রলীগ নিবে না। কেউ যদি অপরাধ করে, আর তা যদি প্রমানিত হয়। ছাত্রলীগ অবশ্যই ব্যবস্থা নিবে।

সূত্রঃলাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin