সুযোগ দিন, আপনাদের সেবায় নিজেকে উৎসর্গ করবোঃ অ্যাড. তৈমুর

শেয়ার করুণ

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার নারায়ণগঞ্জবাসীর সেবায় নিজেকে উৎসর্গ করার জন্য মেয়র পদে এলাকার মানুষের দোয়া ও সমর্থন চেয়েছেন।

আজ শুক্রবার (১৭ ডিসেম্বর) দুপুরে সিটির ১৩ নং ওয়ার্ডের আমলাপাড়া বড় মসজিদে জুমার নামাজের আগে ইমাম ও মুসুল্লিদের সম্মতিক্রমে মসজিদে দাঁড়িয়ে তৈমুর আলম খন্দকার বলেন, আমি আপনাদের সুখে-দুখে দীর্ঘদিন ধরে আছি। আমি আপনাদেরই সন্তান। সবাই আমাকে চেনেন। কৌশলগত কারনে আমার দল বিএনপি আমাকে প্রতীক দেয়নি তবে দল আমার পাশে আছে। আমি আপনাদের কাছে উন্নয়নের সুযোগ চাই, যদি আপনারা আমাকে সুযোগ দেন তাহলে আপনাদের সেবায় নিজেকে উৎসর্গ করবো। আসন্ন নির্বাচনে আপনাদের দোয়া, সমর্থন ও সহযোগীতা চাই।

জুম্মার নামাজ শেষে তিনি আমলাপাড়ার বাসিন্দাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের সার্বিক খোজখবর নেন। পরে নগরীর ১১ নং ওয়ার্ডের তল্লা জামে মসজিদে নামাজ আদায়ের সময়ও তিনি একই কথা বলেন এবং নামাজ শেষে কুশল বিনিময় করেন।

এসময় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, এলাকাগুলোর পঞ্চায়েত কমিটির লোকজন ও গন্যমান্য ব্যাক্তিরা তার সাথে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুণ