সুপ্রিম কোর্টে তৈমূর আলম খন্দকারের প্রতিবাদ

শেয়ার করুণ

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতিতে নির্বাচিত সভাপতির দাবীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ মে রোববার দুপুরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট শাখার উদ্যোগে এই সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাপিলেট ডিভিশনের আইনজীবী ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

জাতীয়বাদী আইনজীবী ফোরামের সুপ্রীম কোর্ট শাখা সাধারণ সম্পাদক কামরুল ইসলাম সজলের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সিনিয়র সহ সহ সভাপতি জালাল উদ্দিন ও সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস কাজল সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতিতে শূণ্য থাকা সভাপতি পদে সরকারী দল অ্যাটর্নী জেনারেলকে সভাপতি করতে চাচ্ছেন। কিন্তু অ্যাটর্নী জেনারেল পদাধিকার বলে বাংলাদেশ বার কাউন্সিলের চেয়ারম্যান পদে দায়িত্বে রয়েছেন। তাহলে তাকে আবার কিভাবে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতিতে সভাপতি করা হয়। এখানে নির্বাচন দেয়া হোক। নির্বাচনের মাধ্যমে যিনি আসতে পারেন তাকেই সভাপতি করা হোক। বিনা ভোটে স্বঘোষিত সভাপতি এখানে বসতে দেয়া হবে না।

সূত্র: নিউজ নারায়াণগঞ্জ

নিউজটি শেয়ার করুণ