সুন্দর নারায়ণগঞ্জ গড়ায় আইভী আপার বিকল্প নেইঃ এমপি বাবু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু বলেছেন, ‘আমি বিশ্বাস করি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা পুঙ্খানুপুঙ্খভাবে বিশ্লেষণ করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের জন্য প্রার্থী ঠিক করেছেন। সুন্দর এবং সন্ত্রাসমুক্ত নারায়ণগঞ্জ সিটি গড়ায় আইভী আপার বিকল্প নেই।

আজ বুধবার (৮ ডিসেম্বর) বিকেলে ২নং রেলগেইট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নাসিক নির্বাচনে মেয়র আইভীর সমর্থনে জেলা আওয়ামী লীগ আয়োজিত সভায় নজরুল ইসলাম বাবু বলেন, যখনি আমরা নৌকার প্রার্থী পাই সেখানে নারায়ণগঞ্জের সব রকমের মানুষের সমর্থন পাই। যারা প্রার্থী হয়ে বারবার বিশৃঙ্খলা করতে চায় তাদের উদ্দেশ্যে আমার আহবান, পরিচ্ছন্ন রাজনীতির যে ইতিহাস সে ইতিহাসকে পুনরাবৃত্তি করার জন্যে আসুন আমরা সুষ্ঠু ধারায় রাজনীতি করি। বিশ্বের এবং বাংলাদেশের শ্রেষ্ঠত্বের অঙ্গণে নারায়ণগঞ্জকে তুলে ধরি।’

তিনি আরও বলেন, ‘হিংসা-বিদ্বেষকে দূর করে আজকে এই পর্যন্ত এসেছেন মেয়র আইভী। আজকে তাৎক্ষণিকভাবে এই সভার আয়োজন করে আইভী আপার হাতে ফুল তুলে দেয়ার সুযোগ করে দেয়ার জন্যে আব্দুল হাই ভাইকে ধন্যবাদ। আমরা সবাই আইভী আপার জন্যে কাজ করে জননেত্রী শেখ হাসিনার আশা পূরণ করে তাকে আরও একটি বিজয় এনে দিবো। এ বিষয়ে কারো কোনো সন্দেহ থাকার কথা নেই। বঙ্গবন্ধুর আদর্শ এবং তার কন্যার রাজনীতিতে যারা বিশ্বাস করে তারা সবাই আইভী আপাকে ভালোবাসে।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাড. আনিসুর রহমান দিপু, তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, সাবেক মহিলা সাংসদ অ্যাড. হোসনে আরা বাবলী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি খবির উদ্দিন আহমেদ, আব্দুল কাদির, আদিনাথ বসু, অ্যাড. আসাদুজ্জামান, মিজানুর রহমান বাচ্চু, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin