সিলেটে ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে তরুণীকে গণধর্ষণ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সিলেট মুরারিচাঁদ (এমসি) কলেজের ছাত্রবাসে স্বামীকে আটকে এক তরুণীকে গণধর্ষণ করেছে রেখে ৫-৬ জন দুর্বৃত্ত। খবর পেয়ে পুলিশ ছাত্রাবাসে গিয়ে ওই তরুণী ও তার স্বামীকে উদ্ধার করেছে। ধর্ষকদের ধরার জন্য অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

এসএমপির উপকমিশনার (দক্ষিণ) সোহেল রানা জানান, স্বামীকে নিয়ে শুক্রবার সন্ধ্যায় এমসি কলেজে ঘুরতে গিয়েছিলেন ওই তরুণী। এ সময় কলেজ ক্যাম্পাস থেকে ৫-৬ জন দুর্বৃত্ত তাদের জোরপূর্বক কলেজের ছাত্রবাসে নিয়ে যায়। সেখানে একটি কক্ষে স্বামীকে আটকে রেখে তরুণীকে গণধর্ষণ করে তারা। রাত ১১টায় শাহপরাণ থানা পুলিশ তাদের উদ্ধার করে। বর্তমানে ওই তরুণী সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন রয়েছেন।বিষয়টি নিশ্চিত করেন শাহপরাণ থানার ওসি কাইয়ুম চৌধুরী জানান, ওই দম্পতি কী জন্য ছাত্রাবাসে ঢুকেছিলেন সেটি জানার চেষ্টা চলছে। তাদের উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

এমসি কলেজের হোস্টেল সুপার জামাল উদ্দিন জানান, শুনেছি কারা স্বামী-স্ত্রীকে আটক রাখে হোস্টেলে। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। এর বাহিরে তিনি আর কোনো মন্তব্য করতে রাজি হননি।এমসি কলেজের অধ্যক্ষ সালেহ আহমদ বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। তারা বিষয়টি দেখছে। তবে যতটুকু জেনেছি স্বামী-স্ত্রীকে কারা হোস্টেলে আটক করে রেখেছিল।

সূত্রঃ সময় টিভি নিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin