সিদ্ধিরগঞ্জ বাসীকে পবিত্র রমজানের শুভেচ্ছা জানালেনঃ আনিসুর রহমান মিশু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

পবিত্র রমজান মাস উপলক্ষে সিদ্ধিরগঞ্জ বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন,বিশিষ্ট ব্যবসায়ী ,সমাজ সেবক ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রার্থী আনিসুর রহমান প্রধান মিশুআজ মঙ্গলবার বার নারায়ণগঞ্জ বুলেটিনকে দেওয়া এক লিখিত বার্তায় তিনি এ শুভেচ্ছা জানান।

বিবৃতিতে আনিসুর রহমান প্রধান মিশু জানান, সিদ্ধিরগঞ্জসহ সারাদেশের মুসলিম সম্প্রদায়ের প্রতি উষ্ণ শুভেচ্ছা এবং শুভ কামনা জানাই। রামাদান কারিম। কোটি কোটি মুসলিম রোজা রাখবেন। আমি স্মরণ করিয়ে দিচ্ছি, এই বছরটি কতটা কঠিন ছিলো। মহামারীতে অনেক বন্ধুবান্ধব ও প্রিয়জন এখনও একত্রিত হতে পারেননি। অনেক পরিবার প্রিয়জনদের ছাড়াই ইফতার করবেন।

মিশু আরও জানান, মুসলিম সম্প্রদায় নতুন প্রত্যাশায় সংযম শুরু করবেন। অনেকেই সৃষ্টিকর্তার নৈকট্য লাভের জন্য আরও সচেতন হবেন। একে অন্যের প্রতি সেবার ব্রত নিয়ে, তাদের বিশ্বাসের প্রতি অবিচল থেকে সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করবেন, সবার সুস্বাস্থ্য, মঙ্গল ও সুন্দর জীবন কামনা করবেন।

বার্তার শেষে তিনি বলেন , মহান আল্লাহ আমাদের জাতীয় জীবনে পবিত্র মাহে রমজানের শিক্ষা কার্যকর করার তাওফিক দান করুন। মাহে রমজান আমাদের জীবনে বয়ে আনুক শান্তি, সকলের জীবন মঙ্গলময় হোক। আমাদের দেশ ও জাতি তথা বিশ্ববাসী এই করোনা মহামারি থেকে মুক্তি পাক- মহান রাব্বুল আল-আমিনের কাছে এই দোয়া করি, আমিন।

Share on facebook
Share on twitter
Share on linkedin