সিদ্ধিরগঞ্জে সৎ মায়ের নির্যাতনে শিশুর মৃত্যু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে সৎ মায়ের নির্যাতনে সুমি আক্তার নামে আট বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশুটির সৎ মা হালিমাদুস সাদিয়া (৩৭) কে গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে শিশুটির জন্মদাত্রী মা রুমা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এরআগে সোমবার দিবাগত রাতে মিজমিজি কান্দাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতার হালিমাদুস সাদিয়া চাঁদপুরের মতলবের বেলতলী এলাকার সত্তজিৎ রায়ের মেয়ে। হালিমাদুস সাদিয়া নব্য মুসলিম হয়েছেন।

তার আগের নাম গুলাবনী রায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ মর্গে পাঠায় এবং গ্রেপ্তারকৃত হালিমাদুস সাদিয়া বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠায়।

মামলার বাদী রুমার অভিযোগ, সুমি আক্তারকে তার সৎ মা গত ২৯ ডিসেম্বর বেড়ানোর কথা বলে তাদের নিজ বাসায় নিয়ে যান। গত ১৭ জানুয়ারি হালিমাদুস সাদিয়া তার স্বামীকে জানান, সুমি আক্তার বাসার খাট থেকে পড়ে মারা গেছে। বিষয়টি সন্দেহজনক মনে হলে তিনি কন্যার লাশ দেখতে ওই বাসায় যান। সুমির শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন দেখতে পেয়ে তিনি বিষয়টি পুলিশকে অবগত করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন।

সূত্রঃ নারায়ণগঞ্জ টাইমস

Share on facebook
Share on twitter
Share on linkedin