সিদ্ধিরগঞ্জে দুর্ঘটনায় দগ্ধ আরও ১ শ্রমিকের মৃত্যু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার সিদ্ধিরগঞ্জের আদনান টাওয়ারের চতুর্থ তলার মেস কক্ষে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্নে চিকিৎসাধীন আরো একজনের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম মো. পারভেজ (২৮)। রোববার সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে দগ্ধ হয়ে ৩ পোশাক শ্রমিক বার্নে এসেছিলেন। তাদের মধ্যে পারভেজ (২৮) নামের একজনের (আইসিইউতে) গত রাত শনিবার (২৭ নভেম্বর) সাড়ে দশটার দিকে মৃত্যু বরন করেন। তার শরীর ১০০ শতাংশ দগ্ধ ছিল। এর আগে একই ঘটনায় মো. মামুন (২৭) নামের আরো একজনের মৃত্যু হয়। তার শরীরও ১০০ শতাংশ দগ্ধ ছিল।

এছাড়াও জীবন (২০) নামের আরো আরো একজন শেখ হাসিনা জাতীয় বার্নে ভর্তি রয়েছে। তার শরীর ৩০ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ছয়টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ইপিজেড এর উল্টো পাশে একটি সাততলা ভবনের আদনান টাওয়ারের চতুর্থ তলায় বিস্ফোরণের ঘটনা ঘটে। বৈদ্যুতিক সার্কিট থেকে ঘটা এই দুর্ঘটনায় আদামজী ইপিজেড এর অনন্ত অ্যাপারেল গার্মেন্টের পোশাক শ্রমিক, জীবন ও পারভেজ দগ্ধ হয়। পরে দগ্ধ অবস্থায় তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin