সিদ্ধিরগঞ্জে এস আই আজিজুল হক পড়ালেন বেওয়ারিশ লাশের জানাজা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

১ এপ্রিল (শুক্রবার) নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ১নং ওয়ার্ড শিমরাইলে পিকাপ ষ্ট্যান্ডে নাম পরিচয়হীন ৭০ বছর বয়সের এক বৃদ্ধার বেওয়ারিশ লাশের খবর এলাকাবাসীর মাধ্যমে জানতে পায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানায় কর্তব্যরত সাব ইন্সপেক্টর সৈয়দ আজিজুল হক ঘটনাস্থলে গিয়ে প্রায় ৭০ বছর বয়সী বৃদ্ধের মৃতদেহ দেখতে পান। এস আই আজিজুল হক স্থানীয় লোকজনদেরকে জিজ্ঞাসা করলে কেউ তার পরিচয় দিতে পারেনি, সেই মর্মে বৃদ্ধার লাশ বেওয়ারিশ হিসেবে চিহ্নিত করা হয় ।

নাম পরিচয়হীন প্রায় ৭০ বছরের বৃদ্ধার বেওয়ারিশ লাশটি স্থানীয় লোকজনকে সাক্ষী করে নাসিক ১নং ওয়ার্ডে পাইনাদি কবরস্থানে এস আই সৈয়দ আজিজুল হক স্বশরীরে উপস্থিত থেকে কবর করে সমাধিস্থ করেন।
বিশেষ ভাবে উল্লেখ, এস আই আজিজুল হক নিজেই জানাজা পড়ান। বিষয়টিতে স্থানীয় লোকজন এমন মানবিকতার জন্য পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কবরস্থান এলাকায় স্থানীয়দের সঙ্গে কথা বলে যানা যায়, পুলিশ কর্মকর্তা সবাই যদি আজিজুল হক সাহেবের মত এমন মানবিক হয় তাহলে সমাজ তথা দেশের পরিবর্তন হতে সময় লাগবেনা।

এই বিষয় সাব ইন্সপেক্টর সৈয়দ আজিজুল হক এর সঙ্গে বিষয় নিয়ে কথা বলতে গেলে তিনি বলেন – বাংলাদেশ পুলিশ সবসময় মানুষের মঙ্গলের জন্য কাজ করে, আমাদের শরীরে যে পোশাক পরিধান করি তা হচ্ছে রাষ্ট্রীয় সম্পদ ও জনগণের সেবা করার জন্য একটি চিত্র এবং আমারাও মানুষ, আজ আমি যা করেছি তা ছিল আমার ডিউটি এবং জানাজা দেওয়া ছিল আমার দায়িত্ব।

সবচেয়ে বড় কথা হচ্ছে আমাদের সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ জনাব মশিউর রহমান মহোদয় সবসময় আমাদের বলে থাকেন আমরা যেন জনগণের সেবক আমরা চেষ্টা করি, সবসময় জনগণের সেবায় নিয়জিত থাকতে।

সূত্রঃ ক্রাইমলেটার ডট কম

Share on facebook
Share on twitter
Share on linkedin