সিদ্ধিরগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে সংঘর্ষ: আহত ২

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সিদ্ধিরগঞ্জে ইন্টারনেট ব্যবসাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত দু’জন হলেন- মিজমিজি পশ্চিমপাড়া এলাকার রোকন হাজীর ছেলে রাজু (৩০) ও মাদ্রাসা রোড এলাকার কবির (২৫)।


সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে মিজমিজি সাহেবপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মিজমিজি কান্দাপাড়া এলাকায় ইন্টারনেট ব্যবসা করে আসছে রাজু নামে স্থানীয় এক যুবক। তার এই ব্যবসার নিয়ন্ত্রণ নিতে চায় ইয়াছিন আরাফাত রাসেল ওরফে ইয়াবা রাসেল। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। বিষয়টি আলোচনা সাপেক্ষে নিষ্পত্তি করতে রাজু ও কবির রোববার দুপুর বারোটার দিকে সাহেবপাড়া এলাকায় যায় রাসেল বাহিনীর বিল্লাল হোসেনের সঙ্গে কথা বলতে। এসময় তাদের ওপর হামলা করা হয়।

এ ঘটনায় আহত কবির জানায়, কথাবার্তার একপর্যায়ে বিল্লালের নেতৃত্বে কাদের, সুজন, আকবর ও  সুমনসহ ৬ থেকে ৭ জন সন্ত্রাসী তাদের ঘিরে ফেলে। চাপাতি ও রামদা নিয়ে তাদের দুইজনের ওপর হামলা করে এলোপাতাড়ি কোপায়। এসময় রাজুর হাতের একটি আঙুল কেটে বিচ্ছিন্ন করে সন্ত্রাসীরা। এছাড়া দুইজনের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কোপানো হয়। এ অবস্থায় আহত রাজু ও কবির নিজেদের রক্ষা করতে তারা দৌড়ে পার্শ্ববর্তী ওয়ার্ড আওয়ামী লীগ অফিসে গিয়ে আশ্রয় নিলে হামলাকারীরা সেখানে গিয়েও তাদের কোপায় ও অফিস ভাঙচুর করে। এসময় আহতদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) কামরুল ফারুক বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। পরিস্থিত শান্ত রয়েছে বর্তমানে। কোন পক্ষই অভিযোগ দায়ের করে নি।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin