সিদ্ধিরগঞ্জে আওয়ামী লীগের সভায় খাবার না পেয়ে কর্মীদের ক্ষোভ

শেয়ার করুণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের আয়োজিত কর্মী সভায় ২ হাজার মানুষের খাবার খাওয়ানোর কথা থাকলেও ২’শ জনের মতো খাবার পেয়েছে বলে অভিযোগ নেতাকর্মীদের।

সোমবার রাত ৭ টায় সিদ্ধিরগঞ্জের কদমতলী স্কুল মাঠে এ আয়োজন করা হয়েছিল।

আসছে দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে কর্মী সভার আয়োজন করেছে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী। উক্ত আয়োজনে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমানের দিকনির্দেশনামূলক বক্তব্য শুনতে কদমতলী স্কুল মাঠটি পরিপূর্ণ ছিলেন। তবে ঘটেছে ভিন্ন ঘটনা।

জানা যায়, পোগ্রাম শেষে দলের নেতাকর্মীদের জন্যে ২ হাজার নেতাকর্মীর খাবারের আয়োজনের কথা ছিলো। কিন্তু উপস্থিত নেতাকর্মীরা অভিযোগ তুলে বলেন সর্বচ্চো ২’শ মানুষ খাবার পেয়েছে।

নাম প্রকাশ না করা শর্তে কয়েকজন আওয়ামী নেতাকর্মী বলেন, থানা আওয়ামী লীগের নেতাকর্মীদের জন্যে খাবারের আয়োজন করা হয়েছে বলে শুনেছি। কিন্তু খাবারের গন্ধও পাইনি। শুনেছি হাতেগোনা কয়েকজন খাবার পয়েছি।

থানা আওয়ামী লীগের এক সিনিয়র নেতা ক্ষোভ প্রকাশ করে বলেন, এক সময়ের বিএনপি নেতার ছেলে সজুকে দেয়া হয়েছে খাবারের দায়িত্ব। সে তার মন মতো কাজ করেছে। শুনেছি হাতেগোনা কয়েকজন খাবার পেয়েছে। আমরা এখন বিএনপির নেতাকর্মীদের চেয়েও খারাপ অবস্থায় আছি। কারণ আমাদের আওয়ামী লীগের আয়োজনের দায়িত্বে থাকে বিএনপির বংশধর।

নেতাকর্মীরা খাবার না পাওয়ার বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া জানান, আমরা ২ হাজার নেতাকর্মীর জন্যে খাবারের আয়োজন করেছিলাম। কিন্তু শুনলাম অনেকে নাকি খাবার পাননি। এটা অতন্ত্য দু:খের বিষয়। তবে আমি এটার সঠিক তথ্য জানি না।

নিউজটি শেয়ার করুণ