সিদ্ধিরগঞ্জে অগ্নিদগ্ধ এক পোশাক শ্রমিকের মৃত্যু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বহতল ভবনের চারতলায় আবাসিক কক্ষে আগুনে দগ্ধ তিন পোশাক শ্রমিকের মধ্যে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত পোশাক শ্রমিকের নাম মামুন (২৪)।

আজ শুক্রবার (২৬ নভেম্বর) সকাল ৮টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

মামুনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, মামুনের শরীরের ৯৯ শতাংশই পুড়ে গিয়েছিল। তার অবস্থা খুবই শঙ্কটাপন্ন ছিল। এছাড়াও এই ঘটনায় ৯৯ শতাংশ দগ্ধ নিয়ে পারভেজ (২৮) আইসিইউতে ও ৩০ শতাংশ দগ্ধ নিয়ে জীবন (২০) এইচডিইউতে ভর্তি রয়েছে।

উল্লেখ্য, অগ্নিদগ্ধ তিন জনই সিদ্ধিরগঞ্জ আদমজি এলাকার আদনান টাওয়ারের সাততলা বাসার চার তলায় মেস করে থাকতেন। তিনজনই ইপিজেডের অনন্ত অ্যাপারেল গার্মেন্ট এ কাজ করতেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় কাজ শেষে তিনজন বাসায় এসে দরজা খুলে ইলেক্ট্রিক সুইচ চালু করতেই বিকট শব্দে ঘরের মধ্যে আগুন জ্বলে ওঠে। এতে তারা তিনজন দগ্ধ হন। পরে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যার দিকে ওই বাসায় বিদ্যুৎ শর্ট সার্কিট থেকে আগুন লাগে। এতে তিন গার্মেন্টকর্মী দগ্ধ হয়। তাদের বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin