সিটি নির্বাচন নিয়ে কোন ষড়যন্ত্র করলে রেহাই নাইঃ নানক

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য নাসিক নির্বাচনে নৌকার প্রধান সমন্বয়ক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সিটি কর্পোরেশন নির্বাচনে দলের ভেতরে থেকে কেউ কোনো ষড়যন্ত্র করলে কাউকেই রেহাই দেয়া হবে না।

সিটি নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডা. সেলিনা হায়াৎ আইভীকে নৌকা প্রতীক দিয়েছেন। আর সেই নৌকার বিরোধীতা করে পার পেয়ে যাবেন তা হবে না। মনে রাখবেন শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়েছে বলেই আপনি এমপি হয়েছেন। কি বুঝাইতে পারছি না? কি বলতে চাই আকার ইঙ্গিতে ঝ্ইুঝা নেন।

শুক্রবার (৭ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের বন্দরে ২৩ নাম্বার ওয়ার্ডের কপিলার মোড়ে বন্দর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জের একজন সংসদ সদস্যকে ইঙ্গিত করে জাহাঙ্গীর কবির নানক আরো বলেন, শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়েছিলো বলে এমপি (সংসদ সদস্য) হইছিলেন। আর সেই শেখ হাসিনার প্রার্থীর বিরোধীতা করছেন। আগামীতে নৌকা পাবেন না। জীবিত থাকতে আগামীতে নৌকা পেতে দিবো না।

জাহাঙ্গীর কবির নানক সরাসরি নাম উল্লেখ না করে আরও বলেন, স্থানীয় আওয়ামীলীগের একাধিক নেতা নাম প্রকাশ না করার শর্তে বলছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের একজন সংসদ সদস্যের অবস্থান নিয়ে ক্ষুব্ধ কেন্দ্রীয় আওয়ামী লীগ।

বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ রশিদের সভাপতিত্বে কর্মী সমাবেশে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, সাবেক সাংসদ এ্যাডভোকেট সানজিদা খানম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রমুখ। আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মহাজোটের শরিক দল জাতীয় পার্টি সমর্থিত কয়েকজন নেতা ও ইউনিয়ন পরিষেদের নির্বাচিত চেয়ারম্যানকে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের সাথে প্রচারণায় দেখা গেছে। এই প্রসঙ্গ তুলে জাহাঙ্গীর কবির নানক বলেন, এই নারায়ণগঞ্জে জাতীয় পার্টির বন্ধুদের এক ভিন্ন চরিত্র, ভিন্ন চেহারা। নৌকার প্রার্থীর বিরুদ্ধে কেউ কোনো ষড়যন্ত্র করে রেহাই পাবেন না। কোনো হুমকি-ধমকি, কোনো মিথ্যাচারের কাছে এই বন্দরের মানুষেরা হার মানবে না। পরাজিত হবে না। আগামী ১৬ জানুয়ারি নৌকার বিজয় হবে বলে আশাবাদ ব্যক্ত করেন কেন্দ্রীয় এই নেতা।

নারায়ণগঞ্জে নৌকার বিরুদ্ধে অবস্থান নেয়া দলীয় লোকজনকে হুঁশিয়ার করে দিয়ে কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম বলেন, শেখ হাসিনা তার নেতা-কর্মীদের আগলে রাখে। কিন্তু যদি কেউ বারবার অপরাধ করতে থাকে, অন্যায়ের পর অন্যায় করতে থাকে তখন শেখ হাসিনা একবার রুখে দাঁড়ালে, একবার ক্ষেপে গেলে ছাড় পাবেন না। বাঘে ধরলে ছাড় পাওয়া যায়, শেখ হাসিনা ধরলে ছাড়া পাওয়া যায় না। শেখ হাসিনা যখন খাবলে ধরবে কেউ তোমাদের রক্ষা করতে পারবে না। এখনও সময় আছে তোমরা ভালো হয়ে যাও ।

Share on facebook
Share on twitter
Share on linkedin