সিটি করপোরেশনকে খালি দায়ী করবেন কেন ? প্রশ্ন ভিপি বাদলের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল বলেছেন, ‘নৌকা মানুষের কথা বলে, অধিকারের কথা বলে। এ দেশের গণমানুষের প্রতীক হলো নৌকা। অনেকে নৌকার প্রার্থী হয়ে নির্বাচনে পাশ করেন। কিন্তু পরে দলের কোন কাজ করেন না। তারা নৌকার বদনাম করছেন। তাদের ব্যাপারে আমাদের সজাগ থাকতে হবে। তারা নৌকার লোক হতে পারে না।’

জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাইয়ের দৃষ্টি আকর্ষণ করে বাদল বলেন, ‘আপনি জেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্য। তল্লা ট্র্যাজেডির পরে আমরা সহযোগিতা করেছি। এক সময়ে কাঁচপুর সেতুর কোন শৃঙ্খলা ছিল না। সাইনবোর্ড দিয়ে আসতে এক থেকে ২ ঘণ্টা সময় লাগে। এজন্য দায়ী জেলা প্রশাসক ও পুলিশ সুপার। এগুলো আমাদের দেখা উচিত। একজন মানুষ মারা গেলে এক্সিডেন্ট করলে দায়ভার কে নিবে। শহরের দুই নং রেল গেট, চাষাঢ়াতে ফুটওভার ব্রিজ নাই। এগুলো নাই কেন। সিটি করপোরেশনকে খালি দায়ী করবেন কেন। এ দায়িত্ব সকলের। মদনপুরে মানুষ কষ্ট করে মহাসড়ক পারাপার হয়। সেখানে একটি ফুটওভার ব্রিজ থাকলে মানুষের কষ্ট হয় না। আওয়ামী লীগের পক্ষে এগুলো প্রশাসনকে জানাতে হবে।

২৮ সেপ্টেম্বর সকালে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভায় বাদল এসব কথা বলেন।

সূত্রঃনিউজ নারায়ণগঞ্জ২৪

Share on facebook
Share on twitter
Share on linkedin