সিআইপি মামুনের প্রভাবশালী এমপির সমর্থন পাওয়ার গুঞ্জন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন সোনারগাঁ পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দিন দিন জটিল হয়ে উঠছে নির্বাচনী সমীকরণ। প্রতিনিয়ত রং বদলাচ্ছে নির্বাচনপূর্ব রাজনীতির মাঠ। কে কোন পক্ষ নিয়ে মাঠে নেমেছেন সেটা বুঝা দায় হয়ে যাচ্ছে। বর্তমানে সোনারগাঁ পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সবচেয়ে আলোচিত ব্যক্তি হচ্ছেন শিল্পপতি সিআইপি ফেরদৌস ভূঁইয়া মামুন। তিনি নিজে নির্বাচন না করলেও তার সমর্থিত প্রার্থীই যে হতে যাচ্ছেন অন্য প্রার্থীদের জন্য প্রধান চিন্তার কারণ তা সহজেই অনুমেয় ।

আর এবার সিআইপি মামুন ভূইয়া নারায়ণগঞ্জের একজন প্রভাবশালী সংসদ সদস্যের সিগন্যাল পেয়েই মাঠে নেমেছেন বলে স্থানীয় ভোটারদের মধ্যে জোর গুঞ্জন রয়েছে। গত কয়েকদিন আগে একটি সভাতে মামুন ভূইয়া তার নাম উল্লেখ করেছেন। সেই সাথে তার প্রতি ওই প্রভাবশালী সংসদ সদস্যের সমর্থনের কথাও জানান দিয়েছেন।

ফলে স্থানীয় পর্যায়ের নেতাকর্মীরা ধরেই নিয়েছেন ওই প্রভাবশালী সংসদ সদস্যের সিগন্যাল পেয়েই সিআইপি মামুন ভূইয়া তার সমর্থিত প্রার্থীকে নিয়ে মাঠে নেমেছেন। সোনারগাঁ পৌরসভার আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য প্রার্থীদের মধ্যে আলোচনায় রয়েছেন জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর রহমান, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ছগীর আহাম্মেদ, বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক ও গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক মোহাম্মদ হোসাইন ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওসমান গনি।

স্থানীয় ভোটারদের ধারনা নারায়ণগঞ্জ- ৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা পত্নী আর সিআইপি মামুন ভূইয়ার প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে। আসন্ন শীতে যে সোনারগাঁওয়ের মানুষ নির্বাচনী উত্তাপ পেতে যাচ্ছে তার কিছুটা আজ এখনই বুঝা যাচ্ছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin