সারোয়ার ভাই না.গঞ্জের রাজনীতির জন্য অনেক ত্যাগ শিকার করেছেন: হেলাল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নাঃগঞ্জ শহর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ শহর যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত গোলাম সারোয়ারের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরন সভা ও দোয়ার আয়োজন করা হয়েছে।

১ নভেম্বর (রবিবার) মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদের অস্থায়ী কার্যালয়, হক প্লাজার(৩য় তলায়) মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ নাঃগঞ্জ জেলা ও মহানগরের উদ্যোগে এ আয়োজন করা হয়।

উক্ত স্মরণ সভায় প্রধান অতিথি বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক সরকারি তোলারাম কলেজের জিএস জাকিরুল আলম হেলাল বলেন, মরহুম গোলাম সারোয়ার আমার আপন বড় ভাই, আপনারা হয়তো অনেকেই জানেন আমার ভাইয়ের সম্পর্কে কথা বলতে গেলে অনেকটা সময় লাগবে। সে নারায়ণগঞ্জ জেলার রাজনীতির জন্য অনেক ত্যাগ শিকার করেছেন। মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের ছাত্র ছিলেন তিনি। আমার ভাই গোলাম সারোয়ার মানুষের সেবায়  সর্বদা কাজ করে গেছেন,তার জন্য এখনো অনেক মানুষ কাদে।

স্মরণ সভায় আরো উপস্থিত ছিলেন নাঃগঞ্জ জেলা যুবলীগের প্রচার সম্পাদক আঃ কাদির, ঘাতক দালাল নির্মূল কমিটির নাঃগঞ্জ জেলার সহ-সভাপতি অসিম সাহা, সাংগঠনিক সম্পাদক মিরাজ রহমান পলিন, সৈনিক নির্মল রায় গোসাই, সুব্রত ভৌমিক কুটু,মোঃআক্তার, গোগনগর ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাসুদ রানা সহ মহানগর যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ সহ আরো উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ নাঃগঞ্জ জেলার সদস্য সচিব জে,আর, আহমেদ রাসেল, যুগ্ন আহবায়ক বাবুল মোল্লা, সাব্বির হোসেন আকুল, রিয়াজুল ইসলাম, মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ নাঃগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক সালাউদ্দিন মোল্লা, সহ-সভাপতি অজিত কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক গোলাম নবী মাসুদ, আলমগীর হোসেন, এইচ এম ফয়সাল,অনিক, ইয়াসিন চৌধুরী, মো আদিম, মোঃরমজান সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin