সাম্প্রদায়িক উস্কানিদাতাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবেঃ মেয়র আইভী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সাম্প্রদায়িক উস্কানিদাতাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী।

আজ শনিবার (২৩ অক্টোবর ) সকালে সাম্প্রদায়িক সম্প্রীতি ও শান্তির পক্ষে আয়োজিত মানববন্ধনে মেয়র আইভী বলেন,যারা সহিংসতা করে তারা জঙ্গি। জঙ্গির কোনো ধর্ম থাকতে পারে না। সাম্প্রদায়িক উস্কানিদাতাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে।

মেয়র আইভী বলেন, বঙ্গবন্ধুর আওয়ামী লীগ কখনও সাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী নয়। ইসলাম অন্যের ধর্মের প্রতি সহনশীল থাকার শিক্ষা দিয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী হয়ে বাংলাদেশ বিনির্মাণ করছেন। কুচক্রী মহল এই বাংলার জনগণকে প্রতিহত করতে হিন্দু-মুসলমানের সম্প্রতি নষ্ট করে দাঙ্গা বাঁধানোর চেষ্টা করছে। সরকারকে বেকায়দায় ফেলার জন্য খুবই সস্তা পদ্ধতি বেছে নিয়ে দুষ্কৃতিকারীরা। এদের শাস্তির আওতায় আনার দাবি জানান আইভী।

নারায়ণগঞ্জে বিগত এক বছর যাবৎ অত্যন্ত সুপরিকল্পিতভাবে চক্রান্ত করে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করে আইভী বলেন, ‘আমি তাদেরকে সাবধান করে দিতে চাই। এই সম্প্রীতির শহরে রাজনৈতিক কারণে ব্যক্তি আইভীর বিরুদ্ধাচরণ করতে ষড়যন্ত্র করার জন্য হিন্দুদের মধ্যে বিভেদ তৈরি করবেন না।’

মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবদুল কাদির, আদিনাথ বসু, আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নিজাম উদ্দিন আহমেদ, জেলা যুবলীগের সহ সভাপতি আহাম্মদ আলী রেজা রিপন, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল সহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin