সামাজিক নিরাপত্তার জন্য পঞ্চায়েত ব্যবস্থা কায়েম করবো : শামীম ওসমান

শেয়ার করুণ

নবনির্বাচিত ফতুল্লা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বরদের সাথে মতবিনিময় করেছেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। সামাজিক নিরাপত্তার জন্য এলাকায় এলাকায় পঞ্চায়েত ব্যবস্থা কার্যকর করার কথা জানান তিনি।

গতকাল বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর চাষাড়া রাইফেল ক্লাবে আয়োজিত নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় শামীম ওসমান বলেন, অচিরেই আমি নির্বাচিত জনপ্রতিনিধিদের নিয়ে একটি সভা করবো। তারপর মানুষের ঘরে ঘরে যাবো। দুয়ারে দুয়ারে যাবো। মানুষকে জাগ্রত করবো, যেন তারা রাত ২টা বাজেও বাড়ীর বাইরে গিয়ে নিজেকে নিরাপদ বোধ করে। মা-বোনেরা যেন নিরাপদে থাকে। সবাইকে নিয়ে এলাকায় এলাকায় পঞ্চায়েত ব্যবস্থা কায়েম করবো। সামজিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করবো। এমন কিছু করে যেতে চাই যেন মৃত্যুর পর মানুষ চোখের পানি ফেলে।

আওয়ামী লীগের প্রভাবশালী এ সাংসদ আরও বলেন, আমার হৃদয়ে অনেক রক্তক্ষরণ। আমি মানসিকভাবে সুস্থ না। অনেকটাই ভেঙে পড়েছি। কারণ আমার বাবা মা ভাই স্বজনসহ অনেক মুক্তিযোদ্ধার কবরে শ্মশানের মাটি এনে রেখেছিল। সেই ঘটনার মানসিক যন্ত্রনা এখনো আমি ঘুচাতে পারি নাই। তাই আমার মনটা বেশী ভালো না। রাজনীতিতে আমাদের পূর্ব পুরুষদের অনেক অবদান আছে। আমরা সে হিসেবে অনেক ঠুনকো। যখন তাঁদের কবর নিয়ে এসব ঘটনা ঘটে তখন কষ্ট লাগে। সেই কষ্টের দাগ এখনো শুকায়নি। জানি না কবে শুকাবে। ঘটনার পর সিটি করপোরেশন একটা প্রেস রিলিজ দিল। কিন্তু সেখানেও মিথ্যার আশ্রয়। আমি এসব বলে আর হৃদয়ের বেদনা বাড়াতে চাই না।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, এহসানুল হক নিপু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, মীর সোহেল সহ ফতুল্লা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত মেম্বারগন ।

নিউজটি শেয়ার করুণ