সামনের ৬ মাস বেশ কঠিন সময়ঃ শামীম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সাংসদ একে এম শামীম ওসমান বলেছেন, সামনের ৬ মাস বেশ ভয়ঙ্কর। যে কোন মূল্যে এই প্রতিকুলতাকে জয় করে আমাদের শেখ হাসিনাকে বাচাতে হবে।

আজ সোমবার (৬ সেপ্টেম্বর) চাষাড়া রাইফেল ক্লাব মিলনায়তনে মহানগর আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রভাবশালী এই সাংসদ বলেন,
অন্য যে কোন সময়ের চেয়ে সামনের ৬ মাস খুবই ভয়াবহ হতে পারে। তাই আমাদের এখন আমাদের একটাই টার্গেট শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখতে হবে। তাকে নিরাপদ রাখতে হবে। আর এর জন্য আমরা যারা মুক্তিযুদ্ধের প্রজন্ম তাদেরকেই লড়াই করতে হবে। মাঠে থাকতে হবে। জনগনকে ঐক্যবদ্ধ করতে হবে। প্রতিটি ওয়ার্ডে গিয়ে গিয়ে মানুষকে বুঝাতে হবে। আমরা কর্মী সভা করে সবাইকে সংঘবদ্ধ করবো। আগামী অক্টোবের শুরুতে আমারা একটি বড় জনসমাবেশ করবো। তারপর আমরা রাস্তায় নামবো। রাস্তার শ্রমিক রিকশাওয়ালা হকারদের জানাবো আমরা তোমাদের সঙ্গে আছি। এটা করতে হবে আমাদের ক্ষমতার জন্য না বরং দেশের স্বার্থে।

শামীম ওসমান আরো বলেন, আমাদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু প্রধানমন্ত্রী না। তিনি আমাদের কাছে আমাদের বিকল্প মা। তাই তাঁর সঙ্গে কথা বললে অধিকার নিয়ে কথা বলি। আমরা যখন তাঁর সঙ্গে একদিন বসেছিলাম তখন তিনি আমাদের বলেছেন, ‘শামীম আমি হলাম নীলকণ্ঠি। আমি বিষ খেয়েও হজম করতে পারি।’ তাঁর সেই কথা আমি অনুসরণ করি। নেত্রী যদি সব হজম করতে পারে তাহলে আমরা কর্মীরা কেন পারবো না। কিন্তু এত বিষ হজম করতে হবে সেটা বুঝি নাই। শহীদ মিনারে দাঁড়িয়ে বক্তব্য দেয় একজন শুনে ৫ জন। তাদের কেউ কেউ আমাকে খুনী বলতাছে কেউ ওমুক বলতাছে এসব এখন আর গায়ে লাগে না।’

Share on facebook
Share on twitter
Share on linkedin