সাবেক ফুটবলার গাউস গ্রেপ্তার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলার গোলাম গাউসকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের দাবী, আদালতে দায়ের করা ২টি মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী সে। এর মধ্যে একটি মামলায় ৩ বছরের সাজাও ছিল।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে ফতুল্লায় সস্তাপুর এলাকায় নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ কোর্ট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত গোলাম গাউস ফতুল্লা থানার মাসদাইর গাবতলী এলাকার মৃত আব্দুল খায়েরের পুত্র।

জানা গেছে, গোলাম গাউস নারায়ণগঞ্জের বিআইডাব্লিউটিসির হয়ে পাইওনিয়ার লিগ খেলে ১৯৮৩ সালে। এলাকার শেরে বাংলা ক্লাবের হয়ে নারায়ণগঞ্জের দ্বিতীয় বিভাগ ফুটবল খেলা শুরু পরের বছর। খেলেছে স্কুল ফুটবল। অনূর্ধ্ব-১৬ বয়সীদের নিয়ে এ টুর্নামেন্ট হতো। তাতে ট্রায়াল দিয়ে সুযোগ পেয়ে যাই নারায়ণগঞ্জ জেলা দলে। চট্টগ্রামে হয় টুর্নামেন্টটি। সেখানে প্রথম ম্যাচে কিশোরগঞ্জ অনূর্ধ্ব-১৬ দলের বিপক্ষে একাই করে ছয় গোল। পরের খেলায় ঢাকার বিপক্ষে দুই গোল। সে পারফরম্যান্সই ঢাকা লিগে খেলার সুযোগ দেওয়া হয়। ওই টুর্নামেন্টের পর ডাক পাই বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলে। এরপর বাংলাদেশ জাতীয় ফুটবল দলেও খেলেছেন গোলাম গাউস।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন লাইভ নারায়ণগঞ্জকে বলেন, গোলাম গাউস ফুটবলার কি না জানি না। আমরা আদালতে দায়ের করা (সি. আর-১১/১৮ ও ১০-১৮) দুটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করেছি। যার একটিতে ৩ বছরের সাজাপ্রাপ্তও ছিল।

Share on facebook
Share on twitter
Share on linkedin