সাবেক এমপি কালামের জন্য দোয়া চাইলেন তার পুত্র আশা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি ও মহানগর বিএনপির সভাপতি এ্যাড. আবুল কালাম সুস্থ্য হয়ে বাড়িতে চিকিৎসাধীন আছেন। তার সুস্থতা কামনায় সকলের কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করেছেন আশা।

মঙ্গলবার (২৩ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেশবাসীসহ দলের নেতাকর্মী সকলের কাছে দোয়া কামনা করেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আশা বাবার জন্য দোয়া কামনা করে উল্লেখ করেন, মিছিলে বা নির্বাচনী প্রচারোনায় কেউ আব্বুর সাথে হেটে পারতোনা, আমরা কয়েকজন ছিলাম যারা সাহস করে আব্বুকে বলতাম-একটু আস্তে হাটো মানুষ পিছনে পড়ে যাচ্ছে, আর আজ আব্বু গাড়ীী থেকেই নামতে পারছিলো না! আব্বুকে এতো দ্রুত এতোটা অসুস্থ্য দেখার মতো মানসিক শক্তি আমার নেই। সবার কাছে আব্বুর জন্য দোয়ার দরখাস্ত রইলো। আব্বু তোমাকে অনেক ভালবাসি…ইনশাহ্আল্লাহ আবার আমরা একসাথে মিছিলে যাব।

এ বিষয় আবুল কাউছার আশার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার বাবা কয়েক দিন যাবৎ খুব অসুস্থ্য আপনারা তার জন্য দোয়া করবেন। সেই সাথে আপনাদের মাধ্যমে দেশবাসী সহ দলের সকল নেতা ও কর্মীদের কাছে আব্বুর জন্য দোয়া কামনা করছি। তিনি যেন দ্রুত সুস্থ্য হয়ে সকলের সেবা করতে পারেন।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin