সাঈদ খোকনকে বহিষ্কারের দাবি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ঢাকা দক্ষিণের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ করেছেন ঢাকা-১০ আসনের আওয়ামী লীগ নেতারা। একই সঙ্গে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে সাঈদ খোকনকে দল থেকে বহিষ্কারের দাবিও জানানো হয়েছে। শনিবার বিকেলে ধানমন্ডি লেকের রবীন্দ্র সরোবরে এ সমাবেশের আয়োজন করা হয়।

শনিবার ধানমন্ডির রবীন্দ্র সরোবরে আয়োজিত সভায় বক্তারা সাঈদ খোকনকে দল থেকে বহিষ্কারের দাবি জানান। এ ছাড়া ধানমন্ডি ৩২ নম্বরসহ ১০ আসন এলাকায় তাকে অবাঞ্ছিত ঘোষণা করেন তারা। পরে প্রধানমন্ত্রীর কাছে একটি স্মারকলিপি দেন নেতাকর্মীরা। এতে সভাপতিত্ব করেন ধানমন্ডি থানা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমেদ।

হাজারীবাগ থানা আওয়ামী লীগের সভাপতি ইলিয়াসুর রহমান বলেন, ঢাকা-১০ আসনের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সব ইউনিটের নেতাকর্মীর উদ্যোগে এই সমাবেশ হয়েছে। সেখানেও সাঈদ খোকনকে দল থেকে বহিষ্কারের দাবি জানানো হয়েছে। এর কয়েক দিন আগে হাজারীবাগ থানা আওয়ামী লীগের পক্ষ থেকেও সাঈদ খোকনকে বহিষ্কারের দাবিতে প্রধানমন্ত্রীকে একই ধরনের স্মারকলিপি দেওয়া হয়।

সভায় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কাজী মোর্শেদ কামাল, হাজারীবাগ থানা আওয়ামী লীগের সভাপতি ইলিয়াসুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক সাদেক হামিদ সাজু, ধানমন্ডি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবলা, কলাবাগান থানা আওয়ামী লীগের সভাপতি নাজমুল করিম টিংকু, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, নিউমার্কেট থানা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক হানিফ মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্রঃ সময় নিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin