সাংবাদিক হত্যার বিচার না হলে না.গঞ্জসহ দেশ অচলের হুশিয়ারি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বন্দর মডেল প্রেস ক্লাব আয়োজিত নারায়ণগঞ্জ বন্দরে সাংবাদিক ইলিয়াস শেখ হত্যার শাস্তির দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধব অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল ১১ টায় বন্দর ফায়ার সার্ভিসের সামনে এ মানববন্ধন আয়োজন করেন বন্দর মডেল প্রেস ক্লাব।

বন্দর মডেল প্রেস ক্লাবের সভাপতি এস এম শাহিনের সভাপতিত্বে সাধারন সম্পাদক আরিফুল ইসলামের পরিচালনায় ও সহ-সভাপতি জি. কে. রাসেলের সঞ্চালনায় প্রতিবাদ সভা ও মানববন্ধনে সাংবাদিকরা কঠোর হুসিয়ারি দিয়ে বলেন, সাংবাদিক ইলিয়াস হত্যাকান্ড নিয়ে প্রথম থেকেই পুলিশের রহস্যজনক ভূমিকায় রয়েছে। এখন পর্যন্ত বাকী আসামীদের গ্রেফতার করতে পুলিশের কোন ভুমিকা দেখছি না। তবে এ হত্যাকান্ড নিয়ে পুলিশ যদি কোন রকম তালবাহানা করে তাহলে সাংবাদিকরা কঠোরভাবে তাদেরকে প্রতিহত করতে বাধ্য হবে।

প্রশাসনকে উদ্দেশ্যে করে সাংবাদিকরা বলেন, আমাদের রাজপথে নামতে বাধ্য করবেন না। সাগর রুনী হত্যার বিচার এখন পর্যন্ত হয়নি। তবে আমরা সাংবাদিক ইলিয়াস হত্যার বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবো।

এসময় প্রয়োজনে নারায়ণগঞ্জসহ সারাদেশে অচল করে দিবো বলে কঠোর হুসিয়ারি দেয়া হবে মানববন্ধন থেকে।

মানববন্ধনের বক্তব্য রাখেন- অনলাইন নিউজ পোর্টাল জাগোনারায়ণগঞ্জ২৪.ডট কমের সম্পাদক ও জাগোরণী টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মো. শহীদুল্লাহ রাসেল, বন্দর থানা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু, জাতীয় সাংবাদিক সংস্থার নারায়ণগঞ্জ জেলা কমিটির আহ্বায়ক এম আর হায়দার রানা, সোনারাগঁও রিপোর্টস ক্লাবের সাধারন সম্পাদক অনিক, চ্যানেল এস টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি হাবিবুর রহমান, দৈনিক বিজয় পত্রিকার নির্বাহী সম্পাদক আনোয়ারুল হক, বাংলা টিভির চীফ নিউজ প্রেজেন্টার আবু সাইদ, জাতীয় সাংবাদিক সংস্থার নারায়ণগঞ্জ জেলা কমিটির সদস্য সচিব সুলতান মাহমুদ, ভোরের কথা পত্রিকার স্টাফ রিপোর্টার ডালিম হায়দার, বিজয় পত্রিকার প্রকাশক হাজী কামাল প্রধান, দেশ পত্রিকার বন্দর প্রতিনিধি আবু নাসের।

এছাড়াও উপস্থিত ছিলেন বন্দর মডেল প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার ঢাকা বিভাগীয় কমিটির দপ্তর সম্পাদক মো. শরীফুল ইসলাম, সাংবাদিক শেখ আরিফ, বাদল খান, সুজন,শামীম ইসলাম, রাসেদুল হাসান অভি, জিয়া, শহিদুল ইসলাম শিপু,শাহরিয়া প্রধান ইমন, কিবরিয়া, সাফায়েত, নুরে আজাদ, সুমনসহ উক্ত প্রতিবাদ সভা ও মানববন্ধবে নিহত সাংবাদিক ইলিয়াসের পরিবার, রাজনীতিবিদ,  মানবাধিকার সংস্থাসহ শতশত সাধারণ জনগন অংশগ্রহণ করেন।

সূত্রঃলাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin