সাংবাদিক সবুজের ছেলের উপর হামলার প্রতিবাদ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুলের দশম শ্রেনীর শিক্ষার্থী শিশুশিল্পী ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন আহমেদ সবুজের ছেলে, আহমেদ অনন্ত শাহ’র উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন। হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছে সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার (৯ এপ্রিল) নারায়ণগঞ্জ জেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নাফিজ আশরাফ ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক এক বিবৃতিতে ঘটনায় জড়িত অন্যান্য হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি আহ্বান জানান।

বিবৃতিতে উল্লেখ করেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ও দৈনিক সময়ের আলো পত্রিকার জেলা প্রতিনিধি শরীফউদ্দিন সবুজের বড় ছেলে আহমেদ অনন্ত শাহ্কে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ছুরিকাঘাত করেছে। রোববার রাত সাড়ে ৮টার দিকে অনন্ত মাসদাইর কবরস্থান জামে মসজিদে তারাবির নামাজ পড়তে যাওযার সময় ঈদগাঁ মাঠের সামনে ১৫/২০ জনের একটি কিশোর গ্যাং তার উপর অতর্কিত সন্ত্রাসী হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা অনন্তকে খুন করার উদ্দেশ্যে এলোপাথারীভাবে পিটিয়ে তার পিঠে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় বাসিন্দারা তাকে ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়।

Share on facebook
Share on twitter
Share on linkedin