সাংবাদিক পুত্র হত্যা চেষ্টায় অভিযুক্ত তিন কিশোর গ্যাং লিডারের জামিন

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজের ছেলে শিশু শিল্পী আহমেদ অনন্ত শাহ্ এর উপর হামলার ঘটনায় গ্রেফতারকৃত তিন কিশোরের জামিন মঞ্জুর করেছে আদালত।

আজ মঙ্গলবার (১২ এপ্রিল) জেলা নারী ও শিশু আদালতের বিচারকের আদালতে অনন্ত হত্যা চেষ্টার আসামী আলিফ জিহান, সামিউল ইসলাম আবির, গোলাম মারুফ জিদানের জামিনের আবেদনের শুনানি অনুষ্ঠিত হয়। পরে নারী ও শিশু আদালতের বিচারক রাজিয়া সুলতানা এ জামিন মঞ্জুর করেন।

মামলার শুনানীতে অংশ নিয়ে এডভোকেট মাহবুবুর রহমান মাসুম বলেন, ঘটনার রাতে কবর জিয়ারত করে সাংবাদিক সবুজের ছেলে বাসায় ফিরছিলো। আসামীরা তাকে ছুরিকাঘাত করে। ফলে তার আঠারোটি সেলাই পড়ে। আসামীরা তাকে অন্ধকারাচ্ছন্ন ঈদগাহ ময়দানের ভেতরে নেয়ার চেষ্টা করে। যদি তাকে ঈদগাহ ময়দানের ভেতরে নিতে পারতো তাহলে তাকে মেরেই ফেলতো। এমন দুর্ধর্ষ আসামীরা জামিন পেতে পারেনা।

মামলার আসামী পক্ষের আইনজীবি তরিকুল ইসলাম রাসেল ও এডভোকেট সিমি বলেন, আসামীরা কিশোর অপরাধী। তারা নয়দিন ধরে আটক রয়েছে। তাদের জামিন দেয়া প্রয়োজন।

মামলায় বাদিপক্ষে আরো ছিলেন গনতান্ত্রিক আইনজীবি ফোরাম নেতা আওলাদ হোসেন, এডভোকেট হুমায়ুন, এডভোকেট খোরশেদ মোল্লা, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি এডভোকেট জিয়াউল ইসলাম কাজল, এডভোকেট শাজাহান মোল্লা, মোস্তাফিজুর রহমান ফারুক, মোতালেব মোল্লা, আব্দুল লতিফসহ পঁচিশজন আইনজীবি শুনানীতে অংশ নেন।

আহমেদ অনন্ত শাহ্ নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজের ছেলে। নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুলের দশম শ্রেণীর ছাত্র।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল প্রথম রোজার রাতে আহমেদ অনন্ত শাহ্ ও তার তিন বন্ধু নগরীর মাসদাইর কবরস্থান থেকে আত্মীয়-স্বজনের কবর জিয়ারত করে ফেরার সময় কিশোর গ্যাং এর সদস্যরা তাদের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। অনন্ত শাহ এর পিঠে ছুরিকাঘাত করে। তার পিঠে আঠারোটি সেলাই দিতে হয়।

নিউজটি শেয়ার করুণ