সাংবাদিক নেতা লিংকনের মুক্তির দাবীতে সাংবাদিকদের প্রতিবাদ সভা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক,ও আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি সৈয়দ সিফাত আল রহমান লিংকন এর নিঃশ্বর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকালে চাষাঢ়া শহীদ মিনারে নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাব এবং সসর্বস্তরের সাংবাদিকবৃন্দের ব্যানারে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু’র সভাপতিত্বে আয়োজিত প্রতিবাদ সভায় সাংবাদিক নেতারা বলেন, আমাদের সহকর্মী সৈয়দ সিফাত আল রহমান লিংকন এর নিঃশ্বর্ত মুক্তি না দিলে আমরা সংবাদকর্মীরা আরো কঠোর আন্দোলন করবো।

সভাপতির বক্তব্যে সাইফুল্লাহ মাহমুদ টিটু বলেন, সাংবাদিক লিংকনের অবিলম্বে মুক্তি না দিলে কঠোর কর্মসুচি নিয়ে রাজপথে থাকার জন্য সকল সাংবাদিকদের প্রস্তুতির আহবান জানাচ্ছি। তিনি আরো জানান আইনমন্ত্রী বলেছিলেন আইসিটি মামলায় কোনো সাংবাদিককে গ্রেফতার করা হবে না তাহলে লিংকনকে কেন গ্রেফতার করা হল। এসময় তিনি কঠোর হুশিয়ারী দিয়ে বলেন আগামী ৪৮ ঘন্টার মধ্যে যদি আমাদের সহকর্মী সাংবাদিক লিংকনের নিঃশর্ত মুক্তি না দেওয়া হয় তাহলে নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাব সহ নারায়ণগঞ্জের সকল সাংবাদিকদের নিয়ে রাজপথে অবস্থান করা হবে। এছাড়া লিংকন সহ অনান্য সাংবাদিকদের বিরুদ্ধে করা মিথ্যে মামলা প্রতাহার করার জোর দাবী জানান তারা।

নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের প্রচার প্রকাশনা সম্পাদক বদরুজ্জামান রতন এবং এশিয়ান টিভির ফতুল্লা প্রতিনিধি বদিউজ্জামানের সঞ্চালনায় উক্ত প্রতিবাদ সভায় অন্য দের মধ্য উপস্থিত ছিলেন ,আমার সময় জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম আরজু, দৈনিক আমার বার্তা ও নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবে সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুজ্জামান কাওসার, দৈনিক নবচেতনা জেলা প্রতিনিধি মোঃ আল আমিন, বাংলাদেশের খবর আব্দুল কাইউম, দেশ রুপান্তর সোহেল, সভাপতি নারায়ণগঞ্জ ইউনিয়ন এস এম ইকবাল,যুগের চিন্তার স্টাফ রিপোর্টার আবদুল লতিফ রানা,টেলিগ্রাম ২৪ অনলাইনের প্রকাশক ও সম্পাদক আরিফুজ্জামান, মাই টিভির সদর-বন্দর প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, মানব কল্যাণ পরিষদের চেয়ারম্যান এম এ মান্নান ভূইয়া, দৈনিক ঢাকা প্রতিদিন জেলা প্রতিনিধি ও আলোর ধারা ২৪ ডটকমের প্রকাশক ও সম্পাদক আসলাম মিয়া।

Share on facebook
Share on twitter
Share on linkedin