সহস্রাধিক হিন্দু পরিবারকে উপহার সামগ্রী প্রদান টিম খোরশেদের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

শারদীয় দূর্গা উৎসবকে কেন্দ্র করে নগরীর নিম্নবিত্ত হিন্দু সম্প্রদায়ের ঘরে ঘরে উপহার নিয়ে তাদের সাথে পূজার শুভেচ্ছা বিনিময় করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

গত শুক্রবার (৮ অক্টোবর) থেকে শুরু করে গতকাল মঙ্গলবার (১২ অক্টোবর) রাত পর্যন্ত ব্যক্তিগত উদ্যোগে নগরীর রবিদাসপাড়া,মাসদাইর,গলাচিপা,জামতলা,আমলাপাড়া,কুমুদিনী সহ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে এ উপহার বিতরণ করেছেন খোরশেদ। উপহার সামগ্রীর মধ্যে ছিল শাড়ী,লুংগী,থ্রি-পিস, সেমাই ও মাস্ক।১৩ নং ওয়ার্ডের মোট ৮ শতাধিক পরিবারের মাঝে এ উপহার সামগ্রী পৌছে দেন তিনি।

পূজায় কাউন্সিলর খোরশেদের উপহার পেয়ে জামতলা এলাকার নারায়ন চন্দ্র দাস জানান, কাউন্সিলর খোরশেদকে সব সময় আমরা কাছে পাই। ঈদ পূজা কিংবা যেকোন উৎসব তিনি আমাদের সাথে মিলেমিশে পালন করেন। করোনাকালে খাদ্য সামগ্রী পেয়েছি, করোনায় মৃতদের সৎকার করেছেন উনি। এবারো সব সময়ের মত পূজায় তিনি উপহার নিয়ে হাজির হয়েছেন।

চাষাড়া রবিদাস পাড়া নিবাসী নারায়ণ রবি দাস ও দাসিয়া রাণী দাস উপহার পেয়ে কৃতজ্ঞতা জানিয়ে খোরশেদকে বলেন, আপনার মত করে কেউ আর খোঁজ খবর নেয়না আমাদের। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি যুগে যুগে প্রতি ওয়ার্ডে এমন একজন খোরশেদ দিন।

কাউন্সিলর খোরশেদ জানান, সবাইকে শারদীয় শুভেচ্ছা জানাই। আমি যেহেতু জনপ্রতিনিধি তাই আমার কাছে দল- মত-ধর্ম বিবেচ্য বিষয় নয়। আমি সকল উৎসবে ওয়ার্ডবাসীর পাশে থাকতে চেষ্টা করি। এবারো চেষ্টা করছি নিন্ম আয়ের সনাতনী ভাই বোনদের কাছে আমার সামান্য উপহার পৌছে দিতে। পর্যায়ক্রমে আগামী দুইদিনে ১৩নং ওয়ার্ডের সকল এলাকায় আমরা গিয়ে উপহার পৌছে দেব। আমরা চাই এই উৎসব সকলের কাছে আনন্দের হোক। যেন কারো অসচেতনায় বেদনার কারণ না হয়। আর তাই আমাদের স্বাস্থ্যবিধি অবশ্যই মেনে চলতে হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin