সস্তাপুরে জুটের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক‌টি জুটের গোডাউনে ভয়াবহ অগ্নিকা‌ণ্ডের ঘটনা ঘ‌টে‌ছে। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টা থেকে ফতুল্লার দক্ষিণ সস্তাপুর এলাকায় লিংক রোড-সংলগ্ন সাত জনের মালিকানাধীন জুটের গোডাউনে এ ঘটনা ঘটে।

বুধবার (২৪ মার্চ) সকাল সাড়ে ৫টা থেকে ফতুল্লার দক্ষিণ সস্তাপুর এলাকায় লিংক রোড সংলগ্ন সাতজনের মালিকানাধীন জুটের গোডাউনে এ আগুনের সূত্রপাত হয়। অগ্নিকা‌ণ্ডে কেউ হতাহত হয়নি। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে পরে জানানো হবে বলে পুলিশ সুত্রে জানা গেছে।

খবর পে‌য়ে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট। সকাল সাড়ে ৭টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এ অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি জুট ব্যবসায়ীদের। এদিকে অগ্নিকাণ্ডের ঘটনায় লিংক রোডের উভয় সড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিলো। এতে যানবাহনের দীর্ঘ জট লেগে যায়। ফলে দূরপাল্লার যাত্রীদের চরম ভোগান্তিতে পড়তে হয়।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দুলু মিয়া জানান, হঠাৎ গোডাউন থেকে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে যায়। মুহূর্তের মধ্যে সব পুড়ে ছাই হয়ে গেছে। আমরা সাতজন এ গোডাউনে গার্মেন্টের জুট রেখে ব্যবসা করি। এখন গোডাউনের পোড়া টিন ছাড়া কিছুই নেই।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, খবর পেয়ে প্রথমে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করেছে। এতে কেউ হতাহত হয়নি। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে পরে জানানো হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin