সরকার আবারও পাতানো নির্বাচনের পায়তারা করছেঃ এড. সাখাওয়াত

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, সরকার গত দুটি জাতীয় নির্বাচনের মত আরও একটি প্রহসনের পাতানো নির্বাচন অনুষ্ঠানের জন্যে আজ্ঞাবহ লোকদের দিয়ে নির্বাচন কমিশন গঠন করার উদ্যোগ নিয়েছে।

গতকাল সোমবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের তৃতীয় তলায় নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের প্রয়াত সভাপতি নজরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ হোসিয়ারি শ্রমিক দলের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে এডভোকেট সাখাওয়াত বলেন, বাংলাদেশের সবচেয়ে ব্যর্থ নির্বাচন কমিশন ছিলো নুরুল হুদা কমিশন। বাংলাদশের নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়ে তারা বিদায় নিচ্ছে। আগামীতে তাদের মত মেরুদণ্ডহীন সরকারী আজ্ঞাবহ লোকদের দিয়ে কমিশন গঠন করতে চায় সরকার। এর প্রমাণ তাদের দলীয় লোকদেরকেই রাখা হয়েছে সার্চ কমিটিতে। এই সরকারের অধীনে বাংলাদেশের কোনো নির্বাচনই আর সুষ্ঠ হবে না। তাই দেশে একটি নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের কোনো বিকল্প নেই। নির্দলীয় সরকার ছাড়া বিএনেপি আর কোনো নির্বাচনে অংশ নেবে না। রাজপথে আন্দোলন সংগ্রাম করেই আমাদের এ দাবি আদায় করতে হবে।

নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের প্রয়াত সভাপতি নজরুল ইসলাম খানের স্মৃতিচারণ করে সাখাওয়াত বলেন নজরুল ইসলাম ছিলেন একজন সাদা মনের মানুষ। ছোট বড় সকলের সাথে ছিলো তার সুসম্পর্ক। নারায়ণগঞ্জে শ্রমিক আন্দোলনের একজন অগ্রসৈনিক ছিলেন তিনি। তার মৃত্যুতে আমরা একজন দক্ষ সংগঠককে হারিয়েছি। মহান আল্লাহ রাব্বুল আলামিন তাঁকে জান্নাতুল ফেরদৌস দান করুন। তার পরিবারের সদস্যদের ধৈর্য ধারণ করার তৌফিক দিক।

বাংলাদেশ হোসিয়ারি শ্রমিক দলের সভাপতি দলের সভাপতি আ: মতিন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি মনির হোসেন খান ও জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার। উপস্থিত ছিলেন মহানগর শ্রমিক দলের যুগ্ম আহবায়ক লুৎফর রহমান মন্টু, মরহুম নজরুল ইসলােেমর ছেলে মো: উমর ফারুক, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের সহ সভাপতি সিরাজউদ্দিন মাদবর, আ: মান্নান মুন্সি, প্রচার সম্পাদক আল আমিন হাওলাদারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin