সরকারের পতন না ঘটিয়ে আমরা ঘরে ফিরব নাঃ না.গঞ্জে আমান উল্লাহ আমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক ও ডাকসুর সাবেক ভিপি আমান উল্লাহ আমান বলেছেন, বিজয় আমাদের সন্নিকটে। তাই এই অবৈধ সরকারের পতন না ঘটিয়ে আমরা কেউ ঘরে ফিরব না। জনগণের ভোটের অধিকার কায়েম করে ঘরে ফিরব।

গতকাল বুধবার (২ মার্চ) দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে নারায়ণগঞ্জের চাষাঢ়া শহীদ মিনার এলাকায় জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে সদস্য সচিব মামুন মাহমুদের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ঢাকা বিভাগীয় বিএনপির সহসাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বেনজির আহমেদ টিটো।

সমাবেশে আমান উল্লাহ বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন— গুম যারা হয়েছে, তাদের খোঁজ নেওয়ার চেষ্টা হচ্ছে। এ সরকারের কাছে কিছুই নিরাপদ নয়। তারা শুধু প্রশাসন দিয়ে বেঁচে আছে। শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই। আমেরিকা এ সরকারের বর্তমান ও সাবেক সরকারি কর্মকর্তাদের স্যাংশন দিয়েছে। তাদের সঙ্গে কেউ নেই, থাকবে না৷ দুদিন পর বাংলাদেশের জনগণ শেখ হাসিনাকে স্যাংশন দেবে।

তিনি বলেন, আজ চালের দাম, তেল, পানি, গ্যাস বিদ্যুৎ, পানির দাম বাড়ানো হয়েছে। আজকের এ সমাবেশ জনগণের স্বার্থে, বিএনপি এবং তারেক রহমানের স্বার্থে নয়। এ সমাবেশ জনগণের স্বার্থে। আজকে ডিজেলের দাম বেড়েছে, বাস ভাড়া বেড়েছে। টাকা যাচ্ছে জনগণের পকেট থেকে।

বিএনপি চেয়ার্পার্সনের উপদেষ্টা বলেন, এই প্রধানমন্ত্রী বলেছিলেন— ১০ টাকা কেজি চাল খাওয়াবেন। চাল কত আজকে, তারা ঘরে ঘরে চাকরি দেবে বলেছিল৷ আজকে চাকরি নেই। নারায়ণগঞ্জের মাটি উর্বর মাটি। গত ২০১৪ সালে আপনারা ভোট দিতে পারেননি। ২০১৮ সালে ৩০ ডিসেম্বরের ভোট হওয়ার কথা, ২৯ ডিসেম্বরেই ভোট হয়ে গেছে। এই যে আপনারা ভোট দিতে পারলেন না। সে কারণে এ সরকারের জনগণের কাছে কোনো জবাবদিহিতা নেই। সে কারণেই আজ সবকিছুর দাম বাড়াচ্ছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin