সরকারের নতুন ঘোষনায় ওয়ার্ডবাসীর কাছে দুঃখ প্রকাশ খোরশেদের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সরকারের পূর্ব ঘোষনা অনুযায়ী ৭ই আগস্ট থেকে গনহারে টিকা দেয়ার কথা ছিল। কিন্তু আজ এক একটি ঘোষনার মাধ্যমে সরকার এটি বাতিল ঘোষনা করে নতুন তারিখ দিয়েছে। নতুন তারিখের পরিপ্রেক্ষিতে ওয়ার্ডবাসীর জন্য গনটিকার নেয়া উদ্যোগ বাতিল হওয়ায় ওয়ার্ডবাসীর কাছে দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।নারায়ণগঞ্জের এই কাউন্সিলর তার ওয়ার্ডবাসীর জন্য নতুনভাবে ফ্রি টিকা নিবন্ধন এবং টিকা প্রদানের উদ্যোগ নিয়েছে।

গনমাধ্যমে পাঠানো এক বার্তায় জানানো হয় আগামীকাল শুক্রবার দুপুর ৩ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত ফ্রি নিবন্ধন করানো যাবে কাউন্সিলর অফিসে। আর ৭ই আগস্ট শুক্রবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ঈদগাহ সংলগ্ন আদর্শ স্কুলে টিকা দেয়া হবে।

বার্তায় আরো জানানো হয়, টিকা প্রদানের ক্ষেত্রে বয়স্কদের অগ্রাধিকার দেয়া হবে। কেবল মাত্র ২৫ বছর বয়সের উর্ধ্বের জনগনকে টিকা দেয়া হবে। যারা সুরক্ষা অ্যাপে নিবন্ধন করেছেন তারা নিবন্ধনের কপি প্রদর্শনপুর্বক টিকা নিতে পারবেন। এছাড়াও যারা রেজিষ্ট্রেশন করতে পারছেন না তারা জাতীয় পরিচয়পত্র প্রদর্শন করলে অফলাইনে নিবন্ধনের ব্যবস্থা করবে টিম খোরশেদ।

Share on facebook
Share on twitter
Share on linkedin