সরকারের কাছে মানুষের ইজ্জত নিরাপদ নয়: না.গঞ্জে চরমোনাই পীর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সিলেটের এম.সি কলেজে ছাত্রলীগ কর্তৃক গৃহবধূ ধর্ষণের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে চরমোনাই পীর রেজাউল করিম বলেছেন, সরকারের কাছে মানুষের ইজ্জত নিরাপদ নয়। সরকারের ছত্রছায়ায় দুর্নীতির মহোৎসব চলছে। ছাত্রলীগের নোংরা রাজনীতি ও চরিত্রবিধ্বংসী কার্যকলাপে দেশবাসী অতিষ্ট। এটা কখনও বরদাশত করা যায় না।

রবিবার (২৭ সেপ্টেম্বর) বিকালে আল্লামা শাহ্ আহমাদ শফী ও তল্লা মসজিদে সংঘটিত দুর্ঘটনায় শহীদদের রূহের মাগফিরাত এবং আহতদের সুস্থতা কামনায় দোয়া মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা কথা বলেন।

তিনি আরও বলেন, শাইখুল ইসলাম আল্লামা আহমাদ শফি রহ. ছিলেন উপমহাদেশের একজন প্রখ্যাত প্রবীণ আলেম। তার ইন্তেকালে আমাদের মাথার উপর থেকে বড় একটি ছায়া আজ সরে গেলে। আল্লাহ তাআলা হযরতকে জান্নাতের উচ্চস্তর দান করেন আমরা সেই দোয়া করি। পাশাপাশি তল্লা মসজিদে নিহতদের শাহাদাতের মর্যাদা কামনা করছি এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য দোয়া করছি।

দোয়া অনুষ্ঠানে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি নুর হোসেনের সভাপতিত্বে ও সেক্রেটারি সুলতান মাহমুদের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব আমিনুল ইসলাম, কেন্দ্রীয় দফতর সম্পাদক লোকমান হোসাইন জাফরী, ইসলামী আন্দোলন বাংলাদেশ, নারায়ণগঞ্জ জেলার সভাপতি আনোয়ার হোসাইন জিহাদী, সাবেক মেয়র প্রার্থী মুফতী মুহাম্মাদ মাসুম বিল্লাহ প্রমুখ।

সূত্রঃপ্রেস নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin