সন্তানকে পাশের কক্ষে আটকে রেখে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়া ধর্ষণের অভিযোগে দুই ব্যক্তির নামে মামলা দায়ের করেছেন গৃহবধূ। ছোট বোনকে নিয়ে পালিয়ে যাওয়া স্বামীকে খুঁজতে গিয়ে স্বামীর বন্ধু ও সহযোগী দ্বারা ধর্ষণের শিকার হন ওই গৃহবধূ। এসময় ওই গৃহবধূর আড়াইবছর বয়সী শিশু সন্তানকে পাশের একটি কক্ষে আটকে রাখে ধর্ষকেরা।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সিদ্ধিরগঞ্জ থানায় মামলাটি দায়ের করা হয়। মামলার আসামিরা হলেন, গৃহবধূর স্বামীর বন্ধু গাজীপুর সারদাগঞ্জ বারান্ডা এলাকার সামসুল বিশ্বাসের ছেলে মহসিন (৩৫) ও সিরাজগঞ্জের উল্লাপাড়া থানাধীন কেশবগঞ্জের বাসিন্দা রমজান (৩২)।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই গৃহবধুর মুন্সিগঞ্জের সিরাজদীখান এলাকার বাসিন্দা। তার স্বামী এক মাস পূর্বে তার ছোট বোনকে নিয়ে পালিয়ে যায়। গত ২৭ সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়া এলাকায় ওই গৃহবধূ তারা আড়াই বছর বয়সী শিশু সন্তানকে নিয়ে স্বামীর খোঁজে আসে। এসময় বন্ধু মহসিন তাকে সাহেবপাড়া নতুন রাস্তা ১নং রোডস্থ জনৈক জসিমের নবনির্মিত ৪তলা ভবনের নিচতলায় একটি রুমে নিয়ে যায়। এসময় ওই গৃহবধূর শিশুসন্তানকে পাশের একটি কক্ষে আটকে রেখে মহসিন ও রমজান ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, যে নাম ঠিকানা দেয়া হয়েছে সেটি যাচাই বাছাই চলছে। আসামিদের খুঁজে পাওয়া যাচ্ছেনা। আগে তাদের নাম ঠিকানা নিশ্চিত হয়েই তাদের গ্রেফতার করা হবে।

সূত্রঃনিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin