সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু করলো “জয় বাংলা ক্লাব”

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

স্বাধীনতার পক্ষের শক্তি কিছু উদীয়মান ত রুনদের নিয়ে ২০১১ সালে যাত্রা শুরু করা “জয় বাংলা ক্লাব” প্রথমবারের মত শুরু করছে সদস্য সংগ্রহ কার্যক্রম।

আগামী ১৬ ই নভেম্বর ২০২০, রোজ সোমবার, বেলা ১২.০০ টা থেকে ইচ্ছুক ব্যক্তিবর্গকে ফরম বিতরনের মাধ্যমে সদস্য সংগ্রহ শুরু করা হবে বলে জানানো হয়েছে ক্লাবটির পক্ষ থেকে।

ফরম সংগ্রহ করা যাবে নিন্মলিখিত ঠিকানাগুলোতেঃ

১. চাষাড়া রেলস্টেশন সংলগ্ন ‘জয় বাংলা ক্লাব ‘ এর প্রধান কার্যালয়, কলেজ রোড ডাক বাংলার উল্টোপাশে স্টেশন রোড। ২. পার্কার ফিটনেস স্টুডিও, আল্লামা ইকবাল রোড, কলেজ রোড, নারায়ণগঞ্জ। সদস্য হতে হলে আপনার থাকতে হবে যেসব যোগ্যতাঃ ক) জন্মসূত্রে বাংলাদেশী এবং উৎসাহিত ও সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য,গঠনতন্ত্রের সাথে সমমনা কর্মীগণ এ সংগঠনের সদস্য হতে পারবে। খ) ন্যুনতম নবম শ্রেণিতে অধ্যায়নরত থেকে প্রাপ্ত বয়ষ্ক হতে হবে।

গ) ভদ্র, রুচিশীল, উদ্যোমী, সদাচারী, নিজ নিজ ধর্মিয় অনুশাসন মেনে চলতে হবে ও মননশীল হতে হবে। ঘ) যারা স্বেচ্ছাব্রতী মনোভাবাপন্ন এবং নিজেদের তথা দেশের ও এলাকার উন্নয়নে কাজ করার লক্ষ্যে সমাজ উন্নয়নমূলক বিভিন্ন সৃজনশীল কাজে সম্পৃক্ত কিংবা সম্পৃক্ত হতে ইচ্ছুক এবং নৈতিকতা বিরোধী কোনো কার্যক্রমে লিপ্ত নয়।

ঙ) আইন এর কোন ধারায় সাজা প্রাপ্ত ব্যক্তি সংগঠনের সদস্য হতে পারবে না। ফরম সংগ্রহ করতে যা যা লাগবেঃ ১. ফরম এর মূল্য ২০০ টাকা। ২. ২ কপি পাসপোর্ট ও ১ কপি স্টাম্প সাইজ ছবি। ৩. সদস্যের ভোটার আইডি/ পাসপোর্ট / জন্ম সনদ এর ফটোকপি। ৪. পিতা/ মাতার ভোটার আইডি কার্ড এর ফটোকপি। বিঃদ্রঃ ফরম বিতরণ/ সদস্য সংগ্রহ কার্যক্রম আগামী ১৬ই ডিসেম্বর ২০২০ পর্যন্ত অব্যহত থাকবে বলে জানানো হয় ক্লাবের সভাপতি ওয়াদ্রিব আহমেদ অনন্ত এবং সাজ্জাত উল্লাহ শোভন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে।

Share on facebook
Share on twitter
Share on linkedin