সদর উপজেলায় পুরানোরাই হচ্ছেন পুনরায় চেয়ারম্যান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

স্থানীয় সরকারের ২য় ধাপের নির্বাচনে আগামী ১১ই নভেম্বর ফতুল্লা ইউনিয়ন ব্যতিত সদরের অন্যান্য ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। বৃহত্তম রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) নির্বাচন না করার সিদ্ধান্ত নেয়ায় নৌকার প্রার্থীরাই হতে যাচ্ছেন আগামী দিনের চেয়ারম্যান। আর এক্ষেত্রে পুরানো চেয়ারম্যানদের উপরই ভরসা রাখছে দলটি।

আওয়ামী লীগের বিশেষ একটি সূত্র জানিয়েছে, ফতুল্লার কাশিপুরে বর্তমান চেয়ারম্যান ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, বক্তাবলিতে থানা আওয়ামী লীগের সেক্রেটারি এম শওকত আলী এবং এনায়েতনগরে থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামানই আগামী নির্বাচনে নৌকার প্রতীক পেতে যাচ্ছেন।

প্রতীক পাওয়ার ক্ষেত্রে তারা প্রত্যেকেই নির্ভার। ফতুল্লা ইউনিয়ন পরিষদের নাম তফসিলে না থাকায় স্বপন চেয়ারম্যানই থাকছেন আপাতত। আর কুতুবপুর ইউনিয়নে বিএনপি থেকে বহিস্কৃত সেন্টু আওয়ামী লীগে যোগ দিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করলেও অবাক হবার কিছু থাকবে না।

দলীয় হাই কমান্ড থেকে নৌকা প্রতীকের বিষয়ে সবুজ সংকেত পাওয়ায় আগামী দিনের পরিকল্পনাও সাজাতে শুরু করেছেন বর্তমান চেয়ারম্যানরা। এই বিষয়ে জানতে চাইলে এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান জানান, ‘আমরা বিগত সময়ে মানুষের কল্যাণে এবং ইউনিয়নের অবকাঠামোগত উন্নয়নে যথাসাধ্য চেষ্টা করেছি।

ইউনিয়নবাসীর নাগরিক সুবিধা নিশ্চিত করেছি। তবে চলতি মেয়াদে করোনার কারনে কিছু কাজ অসম্পন্ন থেকে গেছে। কিছু কাজ টেন্ডার প্রক্রিয়ায় এসেছে। কিছু টেন্ডারের অপেক্ষায় আছে। আগামীতে নির্বাচিত হলে এসকল অসমাপ্ত কাজ সমাপ্ত করবো। জনগণ আমার কাজ বিবেচনায় নিয়ে পুনরায় কাজ করার সেই সুযোগ করে দেবেন বলে আশাবাদি তিনি।’

Share on facebook
Share on twitter
Share on linkedin