সড়ক দুর্ঘটনায় আহত শ্রমিকরা পেলো আর্থিক অনুদান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

হাস-মুরগী, পোল্ট্রি পরিবহন মালিক সমিতির উদ্যোগে আজ ১০ মে ২০২১, সোমবার বেলা ১১টায় কাপ্তান বাজার ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় সড়ক দুর্ঘটনায় আহত শ্রমিকদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়। হাস-মুরগী, পোল্ট্রি পরিবহন মালিক সমিতির সভাপতি জনাব ইয়াসির ইলিয়াস রাসেল-এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আহমেদ ইমতিয়াজ মান্নাফী গৌরব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ারী জোনের পুলিশ পরিদর্শক (পেট্রোল) জনাব নুরুল ইসলাম মল্লিক, বিশিষ্ট সমাজসেবক জনাব বশির করিম লিংকন এবং সংঠনের সাধারণ সম্পাদক জনাব কাজী বোরহান প্রমুখ।

আলোচনা সভায় ক্ষতিগ্রস্থ ও সড়ক দুর্ঘটনায় আহত পরিবহন শ্রমিকদের মাঝে অনুদান প্রদান করতে গিয়ে স্থানীয় কাউন্সিলর জনাব আহমেদ ইমতিয়াজ মান্নাফী গৌরব বলেন, এই মহামারি পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ শ্রমিকদের পাশে দাঁড়িয়ে হাস-মুরগী, পোল্ট্রি পরিবহন মালিক সমিতি দৃষ্টান্ত স্থাপন করেছে।

তিনি সমিতির নেতৃবৃন্দকে তাদের মহতি কাজের জন্য ধন্যবাদ জানান। জনাব গৌরব বলেন, আগামীতেও একই ভাবে পরিবহন মালিক সমিতি সাধারণ শ্রমিকদের পাশে থাকলে সিটি কর্পোরেশন সর্বাত্মক সহযোগিতা করবে।

সভায় হাস-মুরগী, পোল্ট্রি পরিবহন মালিক সমিতির সভাপতি জনাব ইয়াসির ইলিয়াস রাসেল বলেন, ‘দেশের বড় বড় মালিক সমিতি সমূহ এই মহামারিতে শ্রমিকদের পাশে না থাকলেও আমরা সামাজিক ও নৈতিক দায়িত্বের জায়গা থেকে দুর্ঘটনায় আহত শ্রমিকদের পাশে সর্বাত্মকভাবে আছি এবং থাকবো।’ তিনি আশা প্রকাশ করেন, সরকার ও প্রশাসন মালিক সমিতির এ সকল উদ্যোগে সর্বদা সহায়তা প্রদান করবে।

সংঠনের সাধারণ সম্পাদক জনাব কাজী বোরহান তার বক্তব্যে বলেন, এই মহামারিতেও ঢাকার মানুষের আমিষের চাহিদা যোগান দিতে মালিক ও শ্রমিকরা ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে। এই সেক্টরের উন্নয়নে তিনি সরকারের দৃষ্টি আকর্ষণ করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin