সড়কের উপর নির্মাণ সামগ্রী রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি, ডিসির ক্ষোভ প্রকাশ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

শহরের সলিমুল্লাহ সড়কের উপর নির্মাণ সামগ্রী ফেলে রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় ক্ষোভ প্রকাশ করেছেন জেলা প্রশাসক (ডিসি) মো. মঞ্জুরুল হাফিজ । যদি পরবর্তীতে কেউ এমন কাজ করে তাহলে কঠোর ব্যবস্থা গ্রহণের হুশিয়ারী দিয়েছেন তিনি।


শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শহরের মিশনপাড়া পঞ্চায়েত কমিটির নেতা জাহিদ আহমেদ ফেসবুকে স্ট্যাটাস দেন।

এতে তিনি লিখেন, ‘এইমাত্র নারায়ণগঞ্জ জেলা প্রশাসক সাহেব মিশনপাড়ার মোড়ে এসে এগুলো দেখে জানতে চান কারা রেখেছে এই ইটগুলো। আমি কোনো সদুত্তর দিতে পারলাম না, কারণ আমি নিজেও জানিনা কে রেখেছেন? তিনি বলে গেলেন যে, এ ধরনের প্রতিবন্ধকতা যদি তৈরি করা হয়, এখন থেকেই কঠোর পদক্ষেপ নেওয়া হবে। তাই যারা এ ধরনের রাস্তায় ইঁট রাখেন অনুগ্রহ করে সকাল ৮টার আগেই তা সরিয়ে ফেলবেন এটা জেলা প্রশাসকের নির্দেশ। তিনি এও বলে গেলেন, এগুলি যারা নিতে আসবে, তাকে যেন ফোন করা হয়। তিনি তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিবেন।

প্রসঙ্গত নারায়ণগঞ্জ অন্যতম প্রধান বঙ্গবন্ধু সড়ক। এ সড়কের উভয় পাশে নির্মাণ সামগ্রী থেকে অন্যান্য আসবাবপত্র রেখে প্রতিবন্ধকতা সৃষিট করে। ফলে সড়কে যানজট সৃষ্টি হয়। এ ধরনের ঘটনার প্রায়ই দেখা যায়।

Share on facebook
Share on twitter
Share on linkedin