সচিবালয়ে ড্যাপ চূড়ান্তকরণের সভায় মেয়র আইভী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ডিটেইল এরিয়া প্ল্যান (ড্যাপ) প্রণয়ন বিষয়ক এক সভায় যোগদান করেছেন নারায়ণঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। রোববার (২৪ অক্টোবর) সচিবালয়ে ড্যাপ চূড়ান্তকরণের লক্ষ্যে এক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন তিনি।

সভায় ডিটেইল এরিয়া প্ল্যান (ড্যাপ) চূড়ান্ত করার জন্য আগামী ১৩ নভেম্বর জাতীয় কর্মশালা হবে বলে জানিয়েছেন অনুষ্ঠানের সভাপতি স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম। ঢাকার সীমানা ড্যাপে বাড়ানোর দরকার নেই জানিয়ে মন্ত্রী বলেন, ১৩ নভেম্বর জাতীয় কর্মশালা হবে। এরপর দাপ্তরিক কাজ শেষ করে ড্যাপের গেজেট প্রকাশ করবো।

ঢাকার সব জায়গায় হোল্ডিং ট্যাক্স ও অন্যান্য বিল সমান হওয়া উচিত নয় মন্তব্য করে মন্ত্রী তাজুল ইসলাম বলেন, হোল্ডিং ট্যাক্স সব জায়গায় সমান হবে কেন? গুলশানে পানি, বিদ্যুৎ, গ্যাসের দাম বেশি হবে। কারণ সেখানে নাগরিক সুযোগ-সুবিধা বেশি। যেসব এলাকায় নাগরিক সুবিধা বেশি সেখানে বাড়তি কর নিয়ে অন্য জায়গার উন্নয়ন করা যাবে।

নারায়ণঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীসহ সভায় উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ফজলে নূর তাপস, ঢাকা উত্তর করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, গৃহায়ন ও গণপূর্ত সচিব মো. শহীদ উল্লা খন্দকার।

Share on facebook
Share on twitter
Share on linkedin