সংখ্যালঘুদের উপর হামলা হলে দাঁতভাঙ্গা জাবাব দিবঃ খোকন সাহা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজের দল আওয়ামী লীগে সাম্প্রদায়িক গোষ্ঠী ঘাপটি মেরে বসে আছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা।

তিনি বলেন, নারায়ণগঞ্জে ধর্মীয় সংখ্যালঘু কোনো সদস্য বা তাদের বাড়িতে কিংবা মন্দিরে হামলা করা হয় তাহলে আমরা তার দাঁতভাঙ্গা জবাব দিবো।

আপনারা সাবধান থাকবেন। যারা দেবতার মূর্তি ভাঙেন, যারা মসজিদ-মন্দিরের জায়গা খায় তারাই কিন্তু সাম্প্রদায়িক শক্তি। আর সেই গোষ্ঠী আমাদের দলে ঘাপটি মেরে বসে আছে। তাদের কাছ থেকে আপনাদের সচেতন থাকতে হবে। যারা এদেশের সংখ্যালঘুর সম্পত্তি, দেবোত্তর সম্পত্তি এবং মসজিদের জায়গা দখল করেছে তাদেরকে আপনারা নির্বাচিত করবেন না।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে চাষাড়া কেন্দ্রীয় শহিদ মিনারে মহানগর আওয়ামী লীগ আয়োজিত সম্প্রীতি সমাবেশে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমরা শামীম ওসমানের নেতৃত্বে প্রস্তুত আছি। চ্যালেঞ্জ ছুড়ে দিলাম, যদি সাহস থাকে তাহলে কোথাও কোনো ঘটনা ঘটানোর চেষ্টা করেন। আপনাদের হাত কেটে দেশ থেকে বিতাড়িত করবো। নারায়ণগঞ্জ সম্প্রীতির শহর। আমরা হিন্দু-মুসলমানসহ সব ধর্মের লোক একসাথে বসবাস করি। আমরা সব ধর্মীয় উৎসব একসাথে পালন করি। এ সম্প্রীতিতে শকুনরা ভেদাভেদ তৈরি করার জন্যে বারবার চেষ্টা করে যাচ্ছে তাদের কাছ থেকে সাবধান থাকবেন।

এসময় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি চন্দন শীলের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মাহমুদা মালা, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin