শ্রমিক লীগের উদ্যাগে মুন্না`র রোগমুক্তি কামনায় দোয়া

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জাতীয় শ্রমিকলীগ নারায়ণগঞ্জ মহানগর এর সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বুধবার (১১ই নভেম্বর) সন্ধ্যায় নগরীর ২নং রেলগেটস্থ আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা, মহানগর, মহিলা ও যুব শ্রমিক লীগের উদ্যাগে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির আইন ও দরকষাকষি বিষয়ক সম্পাদক এবং বন্দর উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ কাজিম উদ্দিন প্রধান। 

তিনি বলেন, কামরুল হাসান মুন্না কে ? উনার দক্ষতা ও মেধাসহ যে গুণ রয়েছে, সেটা আমরা নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের সকল নেতাকর্মীই জানি।

আপনারা দেখেছেন, ১২ই অক্টোবর আমাদের জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে তিনি দায়িত্ব নিয়ে অনুষ্ঠানটা সফল করেছিলেন। আমার সাথে তিনি এ মহানগরের সাধারণ সম্পাদক হওয়ার পর থেকে তাকে যে কোনো কাজের দ্বায়িত্ব দেয়া হলে তার প্রত্যেকটি কাজ তিনি দক্ষতার সহিত পালন করেন। 

কাজিম উদ্দিন প্রধান আরো বলেন, আজকে সে নেতা কামরুল হাসান মুন্না করোনায় আক্রান্ত, আজ তাঁর জন্য আপনার সকলে মন খুলে আল্লাহর কাছে দোয়া করবেন তিনি যেন অচিরেই দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন এবং সকলে মিলেমিশে আবার আগের মত কাজ করতে পারি।  জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে এ দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, জেলার সাধারণ সম্পাদক মাঈনুদ্দীন আহমেদ বাবুল, মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর কবির বকুল, জেলা যুব শ্রমিক লীগের সভাপতি ইন্জিনিয়ার ওবায়দুল হক আরিফ  ও সাধারণ সম্পাদক সৈয়দ মোক্তার হোসেন প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin