‘শ্রমিকলীগের অভিভাবক নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান’

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. কামাল হোসেন বলেন, অনেক সময় মিডিয়ায় ও পত্রিকায় আসে শ্রমিকলীগ অভিভাবক শূন্য। আমি বলতে চাই আমাদের শ্রমিকলীগের অভিভাবক আছে। আমাদের অভিভাবক নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান। এই নেতার নেতৃত্বে আমরা শ্রমিকলীগকে আরো সুসংগঠিত করে তার হাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই। এজন্য সবাইকে সুসংগঠিত ও ঐক্যবদ্ধ থাকতে হবে।

১২ অক্টোবর শ্রমিকলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য র‌্যালী শেষে আলোচনা সভার সমাপনী বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে শ্রমিকলীগের সকল সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত হয়েছে। আগামীতেও এর ধারাবাহিকতা বজায় রাখবেন। যাতে করে শ্রমিকলীগকে শক্তিশালী অবস্থানে তুলে ধরতে পারি। পদের জন্য নয় দলের জন্য সবাইকে রাজনীতি করতে হবে। তাহলেই শ্রমিকলীগকে এগিয়ে নিয়ে যেতে পারবো।

শ্রমিকলীগের উপদেষ্টা ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান বলেন, প্রয়াত নেতা শুক্কুর মাহমুদের কাছ থেকে প্রতিষ্ঠা বার্ষিকী পালনের শিক্ষা পেয়েছি। তার দেখানো পথে এবারো শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছি। নারায়ণগঞ্জে যেভাবে আজকে র‌্যালী করা হয়েছে এতে করে শ্রমিকলীগ শক্তিশালী সংগঠনের পরিণত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকীর পর আমরা প্রত্যেকটি কমিটি সুসংগঠিত করবো। প্রয়াত নেতা শুক্কুর মাহমুদ থাকলে শামীম ওসমান কখনো কথা বলেন নাই। কিন্তু তিনি চলে যাওয়ার পর আমাদের নেতা শামীম ওসমান।

বর্ণাঢ্য র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাষাঢ়া বিজয়স্তম্ভে এসে বেলুন উড়িয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। পরে র‌্যালীটি জেলা গ্রন্থাগারে এসে সমাপ্ত করা হয়। এরপর আলোচনা সভা শেষে কেক কেটে পালন করা হয়। পরবর্তীতে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শতাধিক আতশ বাজি ফুটানো হয়।

র‌্যালীতে উপস্থিত ছিলেন জেলা ও মহানগর শ্রমিকলীগের উপদেষ্টা বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও তিতাস গ্যাস কেন্দ্রীয় সিবিএ’র সভাপতি কাজিমউদ্দিন প্রধান, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাইনউদ্দিন আহমেদ বাবুল, মহানগর শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর কবির বকুল, সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান মুন্না, সহ সভাপতি আলী হোসেন, ব্যাংক ফেডারেশনের সভাপতি আব্দুল কাদির, জেলা শ্রমিকলীগের সহ সভাপতি এস এম মনজুর আহমেদ, মোখলেসুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক অগ্রনী ব্যাংক সিবিএ’র নেতা মজিবুর রহমান প্রমুখ। এছাড়া থানা, ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের শ্রমিকলীগের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিল।

সূত্রঃনিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin