শেখ হাসিনা ছাড়া বাংলাদেশকে নিয়ে স্বপ্ন দেখার কেউ নাইঃ শামীম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, আমি শামীম ওসমান না থাকলে কারও কিছু যায় আসে না। আমি আল্লাহকে শপথ করে বলতে চাই আমি ভয় পাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া বাংলাদেশে স্বপ্ন দেখার মত আর কেউ নেই। তাই টার্গেটও তিনি একা।

আজ বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ ক্লাবে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত হয়ে শামীম ওসমান বলেন, জাতীয় চার নেতাকে হত্যার সময় আমার বাবা ও মনসুর আলী চাচা এক রুমে ছিলেন। তাকে ওযু করতে দেয়নি। পাশের রুমে নিয়ে তাদের ক্ষমতার অংশীদার হতে অফার করা হয়েছিল। তারা বলেছিল আমরা মরে প্রমাণ করতে চাই আমরা শেখ মুজিবের লোক। পরে তাদের হত্যা করা হয়। আমি এখন আমাকে নিয়ে স্বপ্ন দেখি না। আমরা আমাদের পরবর্তী প্রজন্মকে নিয়ে স্বপ্ন দেখি। শেখ হাসিনা এখন শুধু আওয়ামী লীগের নয় তিনি এখন সকলের।

শামীম ওসমান বলেন, সামনে আমাদের কঠিন পথ অতিক্রম করতে হবে। দেশের ভেতরে গভীর ষড়যন্ত্র হয়ে গেছে। আমি কোরআনটা এ্যানালাইসিস করে পড়েছি, গত একুশ বছর ধরে পড়ি। শেখ হাসিনা এতিম, আল্লাহ এতিমদের হেফাজত করেন।

নারায়ণগঞ্জ ক্লাবের সহ সভাপতি ফয়েজ উদ্দিন লাভলুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, র‍্যাব-১১ এর অধিনায়ক মুনিরুল ইসলাম, বিজিবির মেজর হাবিব ও নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি আসিফ হাসান মাহমুদ।

Share on facebook
Share on twitter
Share on linkedin