শেখ হাসিনার সরকার হচ্ছে ব্যবসায়ী বান্ধব: মোহাম্মদ আলী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ব্যবসায়ী বান্ধব সরকার। তিনি ব্যবসায়ীদের সম্মানে যা করেছেন, তা ভুলার মতো নয়। মুক্তিযোদ্ধাদের জন্য প্রধানমন্ত্রী যা করেছেন তা অবিস্মরণীয়। শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করছি।’

সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় চানমারীতে ‘প্রধানমন্ত্রীর জন্মদিন পালন’  কালে এ কথা বলেন চেম্বার অব কমার্স এর সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী।

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি অনুষ্ঠানটির আয়োজন করেছেন।

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজলের সভাপতিত্বে অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন বিকেএমইএ’র সিনিয়র সহ-সভাপতি ও ফতুল্লা বিসিক শিল্প মালিক সমবায় সমিতির সভাপতি মোহাম্মদ হাতেম।

এ ছাড়াও উপস্থিত ছিলেন চেম্বার অব কমার্স এর সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, সাবেক সংসদ সদস্য হোসনে আরা বাবলী, চেম্বার অব কমার্স এর সহ-সভাপতি মোর্শেদ সরোয়ার সোহেল, বিকেওএ’র সভাপতি সেলিম সরোয়ার, বিকেএমইএ’র ও নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের পরিচালক শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, ইয়ার্ন মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, সাবেক সভাপতি মোহাম্মদ সোলায়মান, ক্লোথ মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার সাহা, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদসহ বিকেএমইএ, ইয়ার্ন মার্চেন্ট, নিটিং ওনার্স এসোসিয়েশনসহ অন্যান্য ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু।

সূত্রঃলাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin