শীতলক্ষ্যা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

লঞ্চ ডুবে যাওয়ার দু’দিনের মাথায় নিখোঁজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী আবদুল্লাহ আল জাবেরের (৩০) মরদেহ শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার করে ফায়ার সার্ভিস। নিহত জাবের বিশ্ববিদ্যালয়টির লোকপ্রশাসন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন এবং চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ওয়াদুদ সিদ্দিকের পুত্র।

মঙ্গলবার (২২ মার্চ) সকালে শীতলক্ষ্যা সেতুর দক্ষিণপাড়ের শাহ সিমেন্ট এলাকায় তার মরদেহ ভেসে উঠলে ফায়ার সার্ভিস মরদেহটি উদ্ধার করে। পরে পরিবার তার পরিচয় নিশ্চিত করে, বলে জানান ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন।


তিনি আরো জানান, এছাড়াও এক শিশুর ভাসমান মরদেহও উদ্ধার করা হয়। শিশুটির পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি। নারায়ণগঞ্জ সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, গত রবিবার (২০ মার্চ) নারায়ণগঞ্জ সদর উপজেলার আলামিন নগর এলাকায় বেলা ২টার দিকে সিটি গ্রুপের কার্গো জাহাজের ধাক্কায় এম এল আশরাফ উদ্দিন নামের একটি লঞ্চ ডুবে যায়। ওই লঞ্চে করে জাবের সহ তিন বন্ধু নারায়ণগঞ্জ থেকে মুন্সীগঞ্জ যাচ্ছিলেন। পথিমধ্যে লঞ্চডুবির ঘটনা ঘটলে, তাঁর তিন বন্ধু সাঁতরে পাড়ে উঠলেও জাবের সাঁতার না জানায় নিখোঁজ ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin