শীতলক্ষ্যার ব্রীজ হলে বন্দরে অনেক উন্নয়ন হবেঃ সেলিম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সাংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, বন্দর বাংলাদেশের মধ্যে সবচেয়ে বড় উপার্জনশীল উপজেলা হবে বলে আমি বিশ্বাস করি। শীতলক্ষ্যার উপরে ব্রীজটা হয়ে গেলে বন্দরে অনেক উন্নয়ন হবে। আমি আপনাদের সেবায় মৃত্যুর আগ পর্যন্ত কাজ করে যেতে চাই। এর আগে আমার দাদা, বাবা ও ভাই ও এই বন্দরবাসীর সেবায় কাজ করেছেন।

শুক্রবার ( ১২ মার্চ ) বিকালে বন্দরের সিরাজউদ্দৌলা ক্লাব মাঠে যোগেন্দ্র চন্দ্র রায় স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরোবলেন, আমি হাতজোড় করে অনুরোধ করছি খেলা নিয়ে কোন রাজনীতি করবেন না। আমার বিশ্বাস ক্রিকেট, ফুটবল, কাবডি সবধরণের খেলা দিয়ে আমরা আমাদের ভবিষ্যত প্রজন্মকে মাদকাসক্ত থেকে একেবারে মুক্ত করে দিতে পারবো খেলার মাঠে কোন রাজনীতি নাই।


বিএম স্কুলের প্রধান শিক্ষককে উদ্দেশ্য করে তিনি বলেন, প্রধান শিক্ষকের কাছে অনুরোধ রাখবো এই স্কুলটিতে আড়াই হাজার শিক্ষার্থী লেখাপড়া করে তাই সেই মোতাবেক অত্যাধুনিক ভাবে এই স্কুলটি আমাদের গড়ে তুলতে হবে। এখানে যদি কোন সরকারী অনুদান আনতে হয় তাহলে আমার সর্ব প্রকার চেষ্টা করবো অনুদান আনার জন্য।

বিএম ইউনিয়ন স্কুল এন্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক অজিত কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকার, বিএম ইউনিয়ন স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল আজিজুর রহমান, সাবেক প্রিন্সিপাল বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার প্রমুখ।

সূত্রঃ লাইভ নারায়াণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin