শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক ১

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টায় আরিফ হোসেন (৩০) নামে এক যুবককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

আজ বৃহস্পতিবার (৭ ই এপ্রিল) সকাল ৭ টার দিকে উপজেলার জামপুর ইউনিয়নের শেখের হাট এলাকায় এ ঘটনা ঘটে । এ ঘটনায় পুলিশ ধর্ষণ চেষ্টাকারী আরিফ ও ওই শিশুটিকে উদ্ধার করে তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যায়।

ধর্ষণ চেষ্টাকারী আরিফ উপজেলার মহজমপুর ইউনিয়নের শেখের হাট এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃত মহিউদ্দিনের ছেলে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ সকাল ৭টার দিকে আরিফ হোসেন ওই শিশুকে ফুসলিয়ে ঘরের ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুর আর্তচিৎকারে আশেপাশের মহিলারা এগিয়ে আসলে সে পালানোর চেষ্টা করে।

এ ঘটনা শুনে শিশুর চাচা ধর্ষণ চেষ্টাকারী আরিফের কাছে জানতে চাইলে সে তার কাছে থাকা দা দিয়ে ওই শিশুর চাচাকে আঘাত করে। পরে এলাকাবাসী এসে শিশুটিকে উদ্ধার ও ধর্ষণকারী লম্পট আরিফকে আটক করে গণধোলাই দেয়।

এ ঘটনায় ধর্ষনকারী আরিফকে পুলিশে সোপর্দ করা হয়েছে। এর আগেও আরিফ আরেকটি ১০ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করে বলে স্থানীয়রা জানায়।

এ বিষয়ে তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি পুলিশ পরিদর্শক আবু সাঈদ পিয়াল জানান, ধর্ষণের চেষ্টার ঘটনায় আরিফ নামে একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin