শিল্পী সমিতির নির্বাচন: নায়ক রিয়াজকে হত্যার হুমকি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেওয়ার কারণে হত্যার হুমকি পেয়েছেন চিত্রনায়ক রিয়াজ।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সভাপতি পদপ্রার্থী ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিপুণ প্যানেলের প্রার্থীদের পরিচিতি সভায় চিত্রনায়ক রিয়াজ এ কথা বলেন।

হত্যার হুমকির বিষয়ে রিয়াজ বলেন, এফডিসির প্রতিটি ধুলিকনা আমাদের এই প্যানেলকে চাচ্ছে। দেশের ১৮ কোটি মানুষের মুখে এই প্যানেল নিয়ে আগ্রহ। সেখানে আমাকে খুন করার জন্য হুমকি আসছে। আমি সাধারণ ডায়েরি করেনি এখনো। তবে আমি আমার ব্যক্তিগতভাবে যা করার করেছি। আমার ফোনে সব লিস্ট রয়েছে। অজ্ঞাত যারা ফোন করে হুমকি দিয়েছে সেই নম্বরগুলো কিন্তু মোবাইলে আছে।

তিনি আরও বলেন, ‘আমি কাউকে দোষারোপ করছি না। বিগত কয়েক দিন আমার এই ফোনে অনেক রকম নম্বর থেকে ফোন আসছে। যে নম্বরগুলো জীবনে কখনো দেখিনি। ফোন দিয়ে বলে, এফডিসিতে গেলে মেরে ফেলবে, হাত–পা ভেঙে ফেলবে। আমি রিয়াজকে তারা খুন করবে।

জিডি করিনি, কাউকে বলিনি। যত দূর ব্যবস্থা নেওয়ার, আমি নিয়েছি। আমি সবার সামনে বলতে চাই, সেসব নম্বর মুঠোফোনে সেভ করা আছে। আজ আমি বলতে চাই, আমি রিয়াজ শুদ্ধ মানুষ, আমার তো দূরের কথা, আমার শিল্পী সমিতির একজন মেম্বারের কিংবা বাংলাদেশ শিল্পী সমিতিতে যে ঝাড়ু দেন, তারও যদি কিছু হয়, আমরা দেখে নেব। এফডিসির মাটি অন্যায় সহ্য করে না।’ 

এদিকে সম্প্রতি বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচন নিয়ে একের পর এক জলঘোলা হচ্ছে। দুই প্যানেলের মধ্যে চলছে পাল্টাপাল্টি ক্রিয়া-প্রতিক্রিয়া। কয়েকদিন আগেই শিল্পী সমিতি থেকে সদস্য পদ হারানো চিত্রনায়িকা শিমুর মরদেহ উদ্ধারসহ বেশ কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। সে বিষয়েও সতর্কতা অবলম্বন করতে বলেন রিয়াজ। ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক এই নির্বাচন। নির্বাচনে দুটি প্যানেল অংশ নিয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin