শিক্ষা মনুষ্যত্ব বিকাশের অবিচ্ছেদ্য অংশ- মাকসুদ হোসেন চেয়ারম্যান।

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বন্দর প্রতিনিধি (নাফিজ ইমতিয়াজ) : নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মাকসুদ হোসেন বলেন, শিক্ষা মনুষ্যত্ব বিকাশের অবিচ্ছেদ্য অংশ, তাই শত বাধা বিপত্তি থাকা সত্ত্বেও শিক্ষা থেকে পিছিয়ে থাকা চলবে না। শিক্ষায় পিছিয়ে পরলে জাতি হিসেবে আমরাও পিছিয়ে যাবো,তাই জ্ঞান অর্জনের বিকল্প নেই।

গতকাল সকালে শামসুজ্জোহা এম বি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় এর সভাকক্ষে ষষ্ঠ শ্রেণির নতুন শিক্ষার্থীদের অভিভাবকদের সাথে আলোচনা সভায় তিনি এই কথা বলেন। ষষ্ঠ শ্রেণির নতুন সরকারি নির্দেশনা অনুযায়ী লটারীর মাধ্যমে আইডি নাম্বার সাজিয়ে দেয়া হয়। উক্ত বিদ্যালয় এর সম্মানিত সভাপতি নিজে উপস্তিত থেকে ৪ টি শাখায় আইডি অনুযায়ী বিভাজন করেন।

তিনি আরো বলেন, মাননীয় এম পি নারায়ণগঞ্জ ৫,বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব সেলিম ওসমান সাহেব আমাকে তার প্রতিনিধি হিসেবে এই বিদ্যালয় এর দায়িত্ব দিয়েছেন, আমাদের অবকাঠামোর কোন কমতি নেই। ডিজিটাল শিক্ষা অর্জনের সকল উপাদান এম পি সাহেব এর অর্থায়নে আমরা পেয়েছি,প্রতি মাসে শিক্ষকদের বেতন থেকে শুরু করে সকল খরচ এম পি মহোদয় দিয়ে থাকেন। তাই মুছাপুর ইউনিয়নবাসী তার প্রতি চিরকৃতজ্ঞ।তিনি বিদ্যালয় এর জন্য আরো কাজ করার জন্যে শিক্ষকদের আহব্বান জানান।

অনুষ্ঠানে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাইফুল আলম বলেন, আমাদের বিদ্যালয় এর শিক্ষার মান উন্নত, আমরা আরো কিভাবে অঅগ্রগতি অর্জন করতে পারব সেভাবেই পরিকল্পনা করে এগুচ্ছি।শিক্ষা, খেলাধুলা এবং অন্যান্য কো-কারিকুলার অ্যাকটিভিটিস এ আমরা খুব ভালো করছি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেনজনাব তাওলাদ হোসেন, জনাব ইকবাল হোসেন সহ বিদ্যালয় এর পরিচালনা পর্ষদ এর সম্মানিত সদস্য জনাব জাহাঙ্গির আলম,জনাব মোঃনাসির উদ্দিন , জনাব মোহাম্মদ আলী,জনাব মোঃওয়াসিম,জনাব পারভীন, সকল শিক্ষক ও অভিভাবক সহ মান্যগণ্য ব্যক্তিগণ।

Share on facebook
Share on twitter
Share on linkedin