শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে জেলা ছাত্র মজলিসের মানববন্ধন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

যথাযথ সুরক্ষার পরিবেশ নিশ্চিত করে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ ২৮ মে, শুক্রবার বিকালে নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে শহরের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সদস্য ছাত্রনেতা শরীফ মাহমুদ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও খেলাফত মজলিস নারায়ণগঞ্জ মহানগরীর সাংগঠনিক সম্পাদক মুফতী শেখ শাব্বীর আহমাদ।

নারায়ণগঞ্জ জেলা সেক্রেটারি আলম আদনান এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন, সাবেক জেলা সভাপতি ও খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলা ছাত্র বিষয়ক সম্পাদক এমদাদুল হক, সাবেক জেলা সভাপতি ও খেলাফত মজলিস নারায়ণগঞ্জ মহানগর ছাত্র বিষয়ক সম্পাদক মাইদুল ইসলাম, রূপগঞ্জ থানা সভাপতি রিফাত হাসান, খেলাফত মজলিস ১১ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মুহাম্মাদ আলতাফ খান, ছাত্রনেতা সাঈদ হাসান নুর, মাহবুবুল্লাহ, তানভীর আহমাদ, আনাস, প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন সরকার সকল হাট-বাজার, গনপরিবহন, মার্কেট,শপিংমল খুলে দিলেও আজ্ঞাতকারনে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিতে কালক্ষেপন করছে। দীর্ঘদিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকার ফলে শিক্ষার্থীদের হতাশা বাড়ছে এবং মানসিক স্বাস্থ্য সমস্যাও দেখা দিচ্ছে। সাস্থ্যসুরক্ষা নিশ্চিত করে তারা দ্রুত শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিতে সরকারকে আহবান জানান।

Share on facebook
Share on twitter
Share on linkedin